আজকের শিরোনাম :

বোয়ালমারীতে কৃষক লীগের কমিটি বিলুপ্ত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ জুন ২০১৮, ১৩:৫৪

ফরিদপুর, ০২ জুন, এবিনিউজ : বাংলাদেশ কৃষক লীগের ফরিদপুরের বোয়ালমারী উপজেলা কমিটি বিলুপ্ত ঘোষণা করে নতুন আহ্বায়ক কমিটি করা হয়েছে।

সৈয়দ আব্দুর রহমান বাশারকে আহ্বায়ক এবং মনিরুজ্জামান মৃধা লিটন, মো. শামীম মোল্যা, শরীফ শাহীনুর আলম ও মো. মুরাদ শিকদারকে যুগ্ম আহ্বায়ক করে ৪৫ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

গত বুধবার সংগঠনের ফরিদপুর জেলা শাখা থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে স্বাক্ষর করেছেন জেলা কমিটির আহ্বায়ক এফএম মোশাররফ হোসেন মোশা ফকির ও সদস্য সচিব শেখ শহিদুল ইসলাম।

মেয়াদোত্তীর্ণ হওয়ায় এবং সংগঠনের কার্যক্রম জোরদার করতে বর্তমান কমিটি বিলুপ্ত করা হয়েছে বলে সংগঠনটির পক্ষ থেকে পাঠানো বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

আগামী ছয় মাসের মধ্যে গঠিত নতুন আহ্বায়ক কমিটি উপজেলার প্রতিটি ইউনিয়নের সম্মেলন করে পূর্ণাঙ্গ সম্মেলনের মাধ্যমে বোয়ালমারী উপজেলা কমিটি গঠন করবে।

আহ্বায়ক কমিটি প্রয়োজন মনে করলে জেলা কমিটির অনুমোদন সাপেক্ষে অনধিক ১৬ জনকে কমিটিতে অন্তর্ভুক্ত করতে পারবে। কমিটির ১ নম্বর যুগ্ম আহ্বায়ক মনিরুজ্জামান মৃধা লিটন সদস্য সচিবের দায়িত্ব পালন করবেন বলে বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

এবিএন/কে. এম. রুবেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ