আজকের শিরোনাম :

এমপি এনামুল হকের “বঙ্গবন্ধুকে জানো” বইয়ের মোড়ক উন্মোচন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩০ মার্চ ২০১৯, ১৮:১৪

রাজশাহীর বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের লেখা বই “বঙ্গবন্ধুকে জানো” বইটির মোড়ক উন্মোচন করা হয়েছে। বঙ্গবন্ধু এবং বাংলাদেশ একই সুতোই গাথা। এই বইটি পড়লে জানা যাবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শৈশব থেকে রাজনীতিক জীবনাদর্শন, দেশ প্রেম, দেশের মানুষের প্রতি ত্যাগ আর ভালোবাসা সব কিছুই তুলে ধরা হয়েছে বইটিতে।

এমপি এনামুল হকের লেখা “বঙ্গবন্ধুকে জানো” বইটিতে বিভিন্ন দিক থেকে বঙ্গবন্ধুকে তুলে ধরার চেষ্টা করা হয়েছে। স্বাধীনতার পরবর্তী প্রজন্ম বঙ্গবন্ধুর প্রকৃত ইতিহাস সম্পর্কে জানতে বঙ্গবন্ধুকে জানো বইটি পড়া সবার দরকার। বঙ্গবন্ধুর জন্মলগ্ন থেকে মৃত্যু পর্যন্ত সকল ঘটনায় পাওয়া যাবে বইটিতে। বইটি এরই মধ্যে জনমনে ব্যাপক সাড়া ফেলেছে।

শুক্রবার সকালে উপজেলার সালেহা-ইমারত কোল্ড স্টোরেজ মিলনায়তনে জমকালো এক অনুষ্ঠানের মাধ্যমে মোড়ক উন্মোচন করা হলো “বঙ্গবন্ধুকে জানো” বইটির।

“বঙ্গবন্ধুকে জানো” বইটির মোড়ক উন্মোচন করেন বইটির লেখক বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক। এ সময় উপস্থিত ছিলেন বাগমারা উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকিউল ইসলাম, বাগমারা থানার অফিসার ইনচার্জ নাছিম আহম্মেদ, শিক্ষা অফিসার সিদ্দীকুর রহমান, বাগমারা উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান অনিল কুমার সরকার, উপজেলা আ’লীগের সহ-সভাপতি মতিউর রহমান টুকু, রিয়াজ উদ্দীন আহম্মেদ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, যুগ্ম সাধারণ সম্পদক সিরাজ উদ্দীন সুরুজ, সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, ভবানীগঞ্জ সরকারী বিশ্বদ্যিাল কলেজের অধ্যক্ষ হাতেম আলী সহ আ’লীগ ও অংগ সংগঠনের নেতৃবৃন্দ।

এবিএন/জিল্লুর রহমান/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ