গলাচিপায় রাত পোহালেই চতুর্থ ধাপে উপজেলা নির্বাচন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩০ মার্চ ২০১৯, ১৭:২২

চতুর্থ ধাপে রাত পোহালেই পটুয়াখালীর গলাচিপা উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণের জন্য সহকারী রিটার্নিং কর্মকর্তা সহ প্রিজাইডিং, সহকারী প্রিজাইডিং, পুলিশ, বিজিবি, আনসার- ভিডিপি প্রস্তুত সবাই।

 উপজেলায় মোট ৭৮ টি কেন্দ্রে ২ লক্ষ ২ হাজার ৯ শত ২৫ জন ভোটার প্রস্তুত তাদের ভোটাধিকার প্রয়োগের জন্য। গতকাল ২৯ শে মার্চ প্রচারনার শেষ দিনেও ব্যাস্ত সময় পার করেছেন নৌকার প্রার্থী মু. শাহিন শাহ্ সহ ভাইস-চেয়ারম্যান প্রার্থীরা। চেয়ারম্যান পদে দুইজন প্রার্থী।

গত ২৬ শে মার্চ পড়ন্ত বিকেলে বিদ্রোহী প্রার্থী আনারস মার্কার মু. শামছুজ্জামান লিকন নৌকার প্রার্থী মু. শাহিন শাহ্কে আনুষ্ঠানিক সমর্থন দিয়ে নির্বাচন থেকে সড়ে দাঁড়ান। যদিও চেয়ারম্যান পদে বিদ্রোহী প্রার্থী মাঠ থেকে সরে দাঁড়ালেও একক প্রার্থীর বিজয়ের পথ সুগম হলেও বসে ছিলনা নৌকার প্রার্থী সারা দিন-রাত প্রচারনায় ব্যস্ত সময় পার করেছেন।

কারন বিদ্রোহী প্রার্থী তার প্রার্থীতা প্রত্যাহারের সুযোগ না থাকায়, এখানে চেয়ারম্যান পদে ২ জন, নৌকা মার্কার প্রার্থী মু. শাহিন শাহ্ ও আনারস মার্কার প্রার্থী মু. শামছুজ্জামান লিকন। আর ভাইস- চেয়ারম্যান পদে, পুরুষ ৪ জন, বর্তমান ভাইস-চেয়ারম্যান ও তালা-চাবি মার্কার প্রার্থী মো. মতিয়ার রহমান, চশমা মার্কার প্রার্থী আজিজুর রহমান বাবলু, টিউব ওয়েল মার্কার প্রার্থী বীর মুক্তিযোদ্ধা নিজাম উদ্দিন ও উড়োজাহাজ মার্কার প্রার্থী মো. নিজাম উদ্দিন। মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ২ জন, ফুটবল মার্কার প্রার্থী ওয়ানা মার্জিয়া নিতু ও কলস মার্কার প্রার্থী মোসা. হাসিনা মালেক।

এখন শুধু ভোটারদের দিকে প্রার্থীরা তাকিয়ে আছেন কার পক্ষে তাদের রায় প্রদান করেন। এ ব্যাপারে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সম্পাদক সরদার মু. শাহআলম বলেন, অবাধ গ্রহনযোগ্য সুষ্ঠু নির্বাচনের মধ্য দিয়ে নৌকা মার্কার প্রার্থী বিজয়ী হবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

  নির্বাচন অনুষ্ঠানের ব্যাপারে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ্ মো. রফিকুল ইসলাম জানান, অবাধ সুষ্ঠ গ্রহনযোগ্য নির্বাচন অনুষ্ঠানের জন্য প্রশাসনের পক্ষ থেকে সর্বাত্মক প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। কোন প্রকার অনিয়ম করলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। উল্লেখ্য ৩১ শে মার্চ ২০১৯ ইং নির্বাচন অনুষ্ঠিত হবে।


এবিএন/জিল্লুর রহমান জুয়েল/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ
well-food