আজকের শিরোনাম :

বগুড়ার শেরপুরে স্বাধীনতা দিবস উপলক্ষে চিত্রাংকন প্রতিযোগিতা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩০ মার্চ ২০১৯, ১৬:৩০

বগুড়ার শেরপুরে অনুশীলন আর্ট একাডেমির আয়োজনে সামিট স্কুল এ্যান্ড কলেজে গতকাল (২৯ মার্চ) শুক্রবার বিকেল ৫ টায় মহান স্বাধীনতা দিবস চিত্রাংকন প্রতিযোগিতা, আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান সামিট স্কুল এ্যান্ড কলেজের পরিচালক সাইফুল ইসলাম লিপুর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে। প্রতিযোগিতায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় ৩ শত ৪৮ জন শিক্ষার্থী কয়েকটি বিভাগে অংশ নেয়।

চিত্রাংকন প্রতিযোগিতা শেষে পৌরসভা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক ও কাব লিডার রবিউল ইসলামের স ালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারী কল্যান সমিতি বগুড়া জেলা শাখার সাধারণ সম্পাদক মো. নওয়াব আলী, প্রধান আলোচক শিবগঞ্জ উপজেলার সহকারি শিক্ষা কর্মকর্তা মাহবুবুর রহমান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সামিট স্কুল এ্যান্ড কলেজের পরিচালক এ্যাড. হাসান বারি আবুল, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার আব্দুর রাজ্জাক খান, সীমাবাড়ী এস আর বালিকা উ”চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আতিকুর রহমান, বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি শেরপুর উপজেলা শাখার সভাপতি আব্দুল মতিন, সাধারণ সম্পাদক ছায়েদুজ্জামান, শেরউড ইন্টারন্যাশনাল (প্রা.) স্কুল এ্যান্ড কলেজের সহকারি শিক্ষক এ.এস.এম নোমান (রবিন), ইবনে সিনা স্কুলের সহকারি শিক্ষক ইউসুফ আলী, রাইজিং সান স্কুলের সহকারি শিক্ষক শফিউজ্জাহান প্রমূখ।

আলোচনা সভা শেষে প্রত্যেক বিভাগের ১০ জনকে অতিথিরা পুরস্কার ও সনদ প্রদান করেন এবং চিত্রাংকন প্রতিযোগিতায় আগ্রহ বাড়ানোর জন্য প্রত্যেক প্রতিযোগিকে সান্তনা পুরস্কার একটি করে ক্রেষ্ট প্রদান করা হয়।
 

এবিএন/শহিদুল ইসলাম শাওন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ