চট্টগ্রামে বাস ও মাইক্রোবাস সংঘর্ষে নিহত ৮

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ মার্চ ২০১৯, ১০:০৫ | আপডেট : ২৮ মার্চ ২০১৯, ১১:৪৪

চট্টগ্রামের লোহাগাড়ায় যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে আটজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে আরও ২০ জন।

বুধবার (২৭ মার্চ) দিবাগত রাত দেড়টার দিকে চট্টগ্রাম কক্সবাজার সড়কের লোহাগাড়া এলাকার চুনতি জাঙ্গালিয়ায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা সবাই মাইক্রোবাসের যাত্রী বলে জানা গেছে।

হাইওয়ে পুলিশের চুনতি ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক আলমগীর হোসেন এসব তথ্য নিশ্চিত করেছেন। একই ঘটনায় আরও ২০ জন আহত হয়েছেন বলে জানিয়েছেন তিনি। এদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

নিহতদের মধ্যে ছয়জনের পরিচয় নিশ্চিত করেছে পুলিশ। তারা হলেন- কক্সবাজারের চকরিয়ার উত্তর মেধাকচ্ছপিয়া এলাকার ভান্ডু মিয়ার ছেলে মো. নুরুল হুদা (২৫), বাঁশখালীর শেখেরখীল এলাকার মো. সিদ্দিকের ছেলে মো. সায়েম (২২), চট্টগ্রামের লোহাগাড়ার সিকদারপাড়া এলাকার মো. সিরাজুল ইসলামের ছেলে আফজাল হোসেন সোহেল (৩০), কক্সবাজার সদরের পিএমখালীর ছনখোলা নয়াপাড়া এলাকার মো. জিসানের স্ত্রী তসলিমা আক্তার (২০) ও তার মেয়ে সাদিয়া (২) এবং তসলিমা আক্তারের মা হাসিনা মমতাজ (৪৫)।

পুলিশ কর্মকর্তা আলমগীর হোসেন বলেন, ‘চট্টগ্রাম থেকে ছেড়ে আসা রিলাক্স পরিবহনের একটি এসি বাসের সঙ্গে কক্সবাজার থেকে ছেড়ে আসা একটি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে আটজন নিহত হন। নিহতরা সবাই মাইক্রোবাসের যাত্রী ছিলেন। একই ঘটনায় বাসের ২০ জন যাত্রী আহত হয়েছেন।’

তিনি আরও বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে। নিহতদের মধ্যে ছয়জনের পরিচয় পাওয়া গেছে। তাদের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তরের কাজ চলছে। আহতদের উদ্ধার করে চকরিয়া ও কক্সবাজারের কয়েকটি হাসপাতালে পাঠানো হয়েছে।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ