সিরাজগঞ্জে স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে এসিড নিক্ষেপের অভিযোগ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ মার্চ ২০১৯, ১৭:৩৬

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার মুরশিদা খাতুন (২৩) নামে এক গৃহবধূকে এসিড নিক্ষেপের ঘটনা ঘটেছে। তার স্বামীর বিরুদ্ধে এই এসিড নিক্ষেপের অভিযোগ উঠেছে। তাকে গতকাল মঙ্গলবার রাতে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

ওই গৃহবধূ একই এলাকার কাচারিপাড়া ভদ্রঘাট গ্রামের গোলাম হোসেনের মেয়ে ও মেগাই ভদ্রঘাট গ্রামের আবু হানিফের স্ত্রী। গৃহবধূর বাবা গোলাম হোসেন সাংবাদিকদের বলেন, প্রায় ৩ বছর আগে আবু হানিফের সঙ্গে মুরশিদা খাতুনের বিয়ে হয়। বিয়ের প্রায় ১ বছর পর থেকেইে যৌতুকের দাবীতে তাকে নানা রকম নির্যাতন করত স্বামী।

এছাড়াও স্বামী আবু হানিফ বিভিন্ন অজুহাতে টাকাও নিত। গত ১৫ দিন আগেও ৫০ হাজার টাকা দিয়ে একটি নতুন টিনের ঘর তুলে দেয়া হয়েছে স্বামীকে। এরবাদেও মঙ্গলবার দুপুরে স্বামী তাকে ব্যাপক মারপিট করে। এর একপর্যায়ে এসিড দিয়ে তার শরীরের নিচের অংশ ঝলসে দেয় বলে দাবী করা হয়।

 সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. শামীমুল ইসলাম বলেন, ওই গৃহবধূর শরীরের নিচের অংশ এসিডের কারণে জ্বলছে গেছে না অন্য কিছুর কারণে হয়েছে তা পরীক্ষা করে দেখা হচ্ছে। এ বিষয়ে কামারখন্দ থানার ওসি হাবিবুল ইসলাম সাংবাদিকদের জানান, এসিড নিক্ষেপের কথা শুনেছি। তবে এ বিষয়ে সংশ্লিষ্ট থানায় মামলা হয়নি বলে তিনি উল্লেখ করেন।


এবিএন/এস.এম তফিজ উদ্দিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ