আজকের শিরোনাম :

শেরপুরে লাখো শহীদ স্মরণে লাখো প্রদীপ জ্বালো কর্মসূচি পালন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ মার্চ ২০১৯, ২১:০৮ | আপডেট : ২৬ মার্চ ২০১৯, ২১:১৬

বগুড়ার শেরপুরে ২৫মার্চ কালরাত উপলক্ষে লাখো শহীদ স্মরণে লাখো প্রদীপ জ্বালো কর্মসূচি পালন করা হয়েছে।  জেলা পুলিশ, মুক্তিযোদ্ধা কমান্ডার ও সম্মিলিত সাংস্কৃতিক জোটের নেয়া উক্ত কর্মসূচির অংশ হিসেবে গতকাল সোমবার সন্ধ্যা সাতটা এক মিনিটে উপজেলা পরিষদ চত্বরে একযোগে এই কর্মসূচি পালন করা হয়।  

এতে স্থানীয় জাতীয় সংসদ সদস্য মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবর রহমান, জেলার অতিরিক্ত পুলিশ সুপার (শেরপুর সার্কেল) গাজিউর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. লিয়াকত আলী সেখ, শেরপুর পৌরসভার মেয়র আব্দুস সাত্তার, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আরাফাত হোসেন, শেরপুর থানার ওসি মো. হুমায়ুন কবির, পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) বুলবুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।  অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা পরিষদের নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান শাহজামাল সিরাজী।

বাংলাদেশ পুলিশের বাহিনীর গৌরবোজ্জ্বল অবদান এবং মুক্তিযুদ্ধে শহীদদের আত্মত্যাগের প্রতি বিনম্র শ্রদ্ধা জানাতে এই উপজেলা পরিষদ চত্বরে দশ হাজার প্রদীপ জ্বালানো হয়।  উক্ত অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক, পুলিশ, আনসার বানিহীর সদস্য, সরকার-বেসরকারি কর্মকর্তা, স্বেচ্ছাসেবী ও সাংস্কৃতিক সংগঠনের সদস্য, রাজনৈতিক ও পেশাজীবি সংগঠনের সদস্য, ব্যবসায়ী, সাংবাদিক এবং শ্রমজীবি মানুষসহ নানা শ্রেণীপেশার মানুষ অংশ নেন।

এবিএন/শহিদুল ইসলাম শাওন/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ