আজকের শিরোনাম :

মতলবে অগ্নিকান্ডে আওয়ামী লীগ অফিসসহ ৩টি দোকান ভষ্মিভূত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ মার্চ ২০১৯, ২০:২০

মতলবের নায়েরগাঁও উত্তর ইউনিয়নের পেয়ারীখোলায় ভয়াবহ অগ্নিকান্ডে ইউনিয়ন আওয়ামী লীগের অফিস ও শেখ রাসেল স্মৃতি সংসদের অফিস এবং ৩টি দোকার ভষ্মিভূত হয়েছে। এ ঘটনাটি ঘটেছে আজ ২৫ মার্চ গভীর রাতে।

প্রত্যক্ষদর্শী ও দোকান মালিকরা জানায়, পূর্ব শত্রুতার জেড় ধরে একটি কুচক্রি মহল এ ঘটনাটি ঘটিয়েছে। এ ভয়াবহ অগ্নিকান্ডে কবির মোল্লার মুদি দোকান, একটি সেলুন, রওশন আলীর মুদি দোকান ভষ্মিভূত হয়েগেছে। এতে প্রায় ৩০ লক্ষ টাকার সম্পদের ক্ষতিসাধন হয়েছে। ক্ষতিগ্রস্থরা আরও জানায় দোকান ও অফিস যে জায়গায় অবস্থিত, যে জায়গাটি নিয়ে ওয়াজকুরুনি ও হাশেম আলীর মধ্যে মামলা চলছে। আর এই মামলার জেড় ধরেই তারা এ ঘটনাটি ঘটিয়েছে।

ভয়াবহ অগ্নিকান্ডের খবর চারিদিকে ছড়িয়ে পড়লে মতলব থেকে ফায়ার সার্ভিসের টিম গিয়ে আগুন নিভাতে সক্ষম হয়। ঘটনাস্থল পরিদর্শন করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহিদুল ইসলাম। এ সময় সঙ্গে ছিলেন, নায়েরগাঁও উত্তর ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান সেলিম, নায়েরগাঁও উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান মোল্লাসহ অন্যান নেতৃবৃন্দ।  ক্ষতিগ্রস্থ দোকান-পাট পরিদর্শন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহিদুল ইসলাম ক্ষতিগ্রস্থ দোকান মালিকদেরকে শান্তনা দেন।

 ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান মোল্লা জানান, একটি দুষ্ট চক্রই এ ঘটনাটি ঘটিয়েছে। আমরা সুষ্ঠ তদন্ত করে এর বিচার চাই। এদিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহিদুল ইসলাম অগ্নিকান্ডের ঘটনার সুষ্ঠ তদন্ত করার জন্য মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ একেএমএস ইকবালকে দায়িত্ব প্রদান করা হয়।

এবিএন/শ্যামল চন্দ্র দাস/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ