কাপাসিয়ায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ মার্চ ২০১৯, ১৯:০৯

যথাযোগ্য মর্যাদায় নানা কর্মসূচির মধ্য দিয়ে কাপাসিয়া পালিত হয়েছে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। দিবসটি পালন উপলক্ষে সূর্যোদয়ের সাথে সাথে মুক্তিযোদ্ধা সংসদ প্রাঙ্গণে ৩১বার তোপধ্বনির মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস শুরু করা হয়। পরে স্মৃতিসৌধে ফুল দিয়ে শ্রদ্ধা জানান সকল স্তরের জনগণ।

এর আগে উপজেলা নির্বাহী অফিসার মোসা: ইসমত আরা, উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও জেলা আ.লীগের সহ সভাপতি মো: আমানত হোসেন খান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো: বজলুর রশিদ মোল্লা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুহাম্মদ শহীদুল্লাহ, কাপাসিয়া থানার অফিসার ইনর্চাজ আবু বকর সিদ্দিকসহ আওয়ামী লীগ এর অঙ্গ সংগঠন, প্রেস ক্লাব, কমিউনিস্ট পার্টি, রাজনৈতিক সামজিক সকল সংগঠনের নেতৃবৃন্দ ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

এছাড়াও উপজেলা শিল্পকলা, উদীচীসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সংগঠন পুস্পস্তবক অর্পন করে।  পরে সকাল ৮টায় উপজেলা সদরে কাপাসিয়া পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়।

কুচকাওয়াজে অভিবাধন গ্রহণ করেন উপজেলা প্রশাসন কর্মকর্তা মোসা: ইসমত আরা ও উপজেলা থানার (ওসি) আবু বকর সিদ্দিক।  এতে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ নিয়ে কুজকাওয়াজের পরে শারীর চর্চা প্রদর্শন করে। এছাড়াও উপজেলার বিভিন্ন স্কুল ও মাদ্রাসায়সহ বিভিন্ন প্রতিষ্ঠানে যথাযোগ্য মর্যাদায় দিবসটি পালিত হয়েছে।

এবিএন/নুরুল আমীন/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ
well-food