চিরিরবন্দর উপজেলাকে শতভাগ কাব, স্কাউট ও রোভার ঘোষণা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ মার্চ ২০১৯, ১৮:৫৮

দিনাজপুরের চিরিরবন্দর উপজেলাকে শতভাগ কাব, স্কাউট ও রোভার উপজেলা হিসেবে ঘোষণা করা হয়েছে।  গতকাল রবিবার সকাল ১০টায় উপজেলা চত্ত্বরে উপজেলা স্কাউটস এ অনুষ্ঠানের আয়োজন করে। এ শতভাগ কাব, স্কাউট ও রোভার উপজেলা হিসেবে ঘোষণা প্রদান করেন প্রধান অতিথি দিনাজপুর জেলা প্রশাসক মো. মাহমুদুল আলম।

চিরিরবন্দর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও উপজেলা স্কাউটস’র সভাপতি মো. গোলাম রব্বানীর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে জেলা রোভার’র কমিশনার অধ্যক্ষ মো. সাইফুদ্দিন আখতার, দিনাজপুর অঞ্চলের স্কাউটসের উপ-পরিচালক মো. আব্দুর রশিদ, চিরিরবন্দর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আয়ুবর রহমান শাহ, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারেসুল ইসলাম, উপজেলা শিক্ষা অফিসার এম জি এম সারোয়ার হোসেন, চিরিরবন্দর স্কাউটস কমিশনার মো. মাহতাবউদ্দিন সরকার, সম্পাদক মো. লুৎফর রহমান, সহকারি কমিশনার আলহাজ্ব ইউসুফ আলী ও স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ স্কাউটস’র দিনাজপুর অঞ্চলের আঞ্চলিক উপ-কমিশনার (গ্রোথ) ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. মনজুরুল হক।

অনুষ্ঠানে সরকারি প্রাথমিক বিদ্যালয়, মাধ্যমিক বিদ্যালয়, মাদরাসা ও কলেজের প্রধান, সকল কাব শিক্ষক, স্কাউট শিক্ষক, রোভার স্কাউট শিক্ষক, ইউপি চেয়ারম্যান, গণ্যমান্য ব্যক্তিসহ স্কাউট সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সহকারি কমিশনার চিরিরবন্দর প্রেসক্লাব সম্পাদক ও প্রধান শিক্ষক মোরশেদ উল আলম এবং স্কাউট শিক্ষক ইমরুন নেহার। ছবি আছে।

এবিএন/মো. রফিকুল ইসলাম/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ