আজকের শিরোনাম :

শিবপুর মহান স্বাধীনতা দিবস উপলক্ষে শিক্ষা সামগ্রী বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ মার্চ ২০১৯, ১৭:৩৮

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে শিবপুর উপজেলার দুলালপুর দুঃস্থ মানব কল্ল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে শতাধিক শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। দুলালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও দুলালপুর উচ্চ বিদ্যালয়ের  মাঠ প্রাঙ্গণে দরিদ্র ছাত্র-ছাত্রীদের মাঝে  জ্যামিতি বক্স, কলম ও খাতা বিতরণ করা হয়েছে।

দুঃস্থ মানব কল্ল্যাণ ফাউন্ডেশনের সভাপতি জহিরুল হক মোল্লা হারুনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মাজাহারুল হক সরকার সেতুর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এ্যাডভোকেট মো. মমিনুল হক।
উদ্বোধন করেন বিশিষ্ট ব্যবসায়ী এম.আর খান রাজিব। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুলালপুর উচ্চ বিদ্যালয়ের সভাপতি জহিরুল হক ভূঁইয়া। আ: মতিন ফরাজী, দুলালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ইয়াছমিন বেগম।

এতে আরও উপস্থিত ছিলেন বিশেষ অতিথি হিসেবে দুঃস্থ মানব কল্ল্যাণ ফাউন্ডেশনের যুগ্ম সাধারন সম্পাদক সোহরাব হোসেন, সাংগঠনিক সম্পাদক ও দৈনিক ইত্তেফাক শিবপুর সংবাদদাতা আনোয়ার হোসেন স্বপন, অর্থ সম্পাদক হুমায়ুন কবীর বাবুল, মো: শামীম মোল্লাসহ শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও পরিচালনা পরিষদের সদস্য বৃন্দ।


এবিএন/আনোয়ার হোসেন স্বপন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ