আজকের শিরোনাম :

মাদারীপুরে ছাত্রলীগ নেতার ঝুলন্ত লাশ উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ মার্চ ২০১৯, ১৬:১৮

মাদারীপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি লিমন মজুমদারকে (২৮) গলায় ফাঁস দেয়া অবস্থায় ঝুলন্ত লাশ উদ্ধারের ঘটনায় হত্যাকারীদের বিচারের দাবীতে আজ মঙ্গলবার সকাল ৯টায় জেলা ছাত্রলীগের উদ্যোগে বিক্ষোভ  মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মিছিলটি প্রেসক্লাবের সামনে থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুলিশ সুপারের কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। সেখানে সমাবেশে বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সভাপতি মো. জাহিদ হোসেন অনিক, সাধারন সম্পাদক তানভীর মাহামুদ আবির ও নিহত লিমনের মা লায়লা বেগম। পরে পুলিশ সুপার সুব্রত কুমার হালদার হত্যাকান্ডের ঘটনার সুষ্ঠু বিচারের আশ্বাস দিলে সমাবেশ শেষ হয়। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সহ-সভাপতি মো. বেলায়েত হোসেন মোল্লা, রাশেদ তালুকদার খোকন, সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক রিপন কাজীসহ জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ ও স্থানীয় লোকজন।

উল্লেখ্য সোমবার সকালে শহরের আমিরাবাদ এলাকার মিলন সিনেমা হলের পিছনে লিয়াকত আলীর নির্মাণাধীন ভবনের দোতলায় লিমন মজুমদারের গলায় ফাঁস লাগানো অবস্থায় মৃতদেহ দেখতে পায় এলাকাবাসী। তারা পুলিশে খবর দিলে পুলিশ গিয়ে মৃতদেহ উদ্ধার করে মাদারীপুর মর্গে প্রেরণ করে।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল হাসান বলেন, লিমনের মৃত্যুর ঘটনায় তার বাবা বাদী হয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করেছে। আমরা ময়না তদন্তের রিপোর্ট এখন পর্যন্ত হাতে পায়নি। ময়না তদন্তের রিপোট পাওয়ার পরে বলতে পারবো এটা হত্যা না আত্মহত্যা। এ ঘটনায় আমাদের আইনগত তদন্ত অব্যহত রয়েছে।


এবিএন/সাব্বির হোসাইন আজিজ/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ