আজকের শিরোনাম :

দেবহাটা মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ মার্চ ২০১৯, ১৩:৩৩

দেবহাটা প্রেসক্লাবের উদ্যোগে যথাযথভাবে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে। 

কর্মসূচীর মধ্যে ২৫ মার্চ কালোরাতে প্রেসক্লাবে মোমবাতি প্রজ্জ্বলন করা হয়। পরে ২৬ মার্চ সকাল সাড়ে ৭টায় উপজেলা শহীদ মিনারে শহীদদের স্মরণে পুষ্পমাল্য অর্পণ করা হয়। সকাল ১০টায় দেবহাটা প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে আলোচনা সভায় সভাপতিত্ব করেন প্রেসক্লাবের সভাপতি আব্দুর রব লিটু। 

সাধারণ সম্পাদক সৈয়দ রেজাউল করিম বাপ্পার সঞ্চালনায় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন সহ-সভাপতি আকতার হোসেন ডাবলু, যুগ্ম-সম্পাদক নির্মল কুমার মন্ডল, সাংগঠনিক সম্পাদক মীর খায়রুল আলম, কোষাধ্যক্ষ কেএম রেজাউল করিম, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আরাফাত হোসেন লিটন, দপ্তর সম্পাদক আজিজুল হক আরিফ, কার্যনির্বাহী সদস্য এমএ মামুন, কার্যনির্বাহী সদস্য অধ্যাপক ইয়াসিন আলী, কার্যনির্বাহী সদস্য আব্দুল আলিম মিঠু, কার্যনির্বাহী সদস্য জিএম আব্বাস উদ্দীন, কার্যনির্বাহী সদস্য মোসলেম আলীসহ অন্যান্য নেতৃবৃন্দরা। 

এ সময় বক্তারা বলেন, দীর্ঘ ৯ মাস সংগ্রাম করে আমাদের দেশের বীর বাঙালিরা যুদ্ধ করে পাকিস্তান হানাদার বাহিনীর কাছ থেকে দেশকে মুক্ত করে। যাদের আত্মত্যাগে আমরা একটি লাল-সবুজ পতাকার স্বাধীন বাংলাদেশ পেয়েছি তাদেরকে কৃতজ্ঞচিত্তে স্মরণ করেন প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

এবিএন/আর.কে.বাপ্পা/গালিব/জসিম


 

এই বিভাগের আরো সংবাদ