আজকের শিরোনাম :

বেনাপোলে মহান স্বাধীনতা দিবস পালিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ মার্চ ২০১৯, ১৩:০৬

বিনম্র শ্রদ্ধা আর যথাযোগ্য মর্যাদার মধ্য দিয়ে যশোরের স্থলবন্দর বেনাপোলে মহান স্বাধীনতা দিবস জাঁকজমক পূর্ণভাবে পালিত হয়েছে।

আজ মঙ্গলবার সকালে স্বাধীনতা দিবসের প্রথম প্রহরে সূর্যোদয়ের সাথে সাথে বেনাপোল কাগজপুকুর শহীদ স্মৃতিসৌধে ৩১বার তোপধ্বনির মাধ্যমে দিবসটির শুভ সূচনা করা হয়।

সকালে শহীদ স্মৃতিসৌধে ফুল দিয়ে শ্রদ্ধা জানান যশোর-১ (শার্শা) আসনের জাতীয় সংসদ শেখ আফিল উদ্দিন। 

উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, স্থানীয় রাজনীতিক, সামাজিক ও শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পণ করা হয়। পুষ্পার্ঘ অর্পণ শেষে শহীদদের রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়। সকাল ৮টায় ঐতিহ্যবাহী বেনাপোল ফুটবল ময়দানে  বিভিন্ন শিক্ষা-প্রতিষ্ঠানের অংশগ্রহণে কুচকাওয়াজ ও শারীরিক কসরত অনুষ্ঠিত হয়েছে।

এ সময় অংশগ্রহণকারী বিভিন্ন শিক্ষা-প্রতিষ্ঠানকে পুরস্কার দেওয়া হয়। শ্রদ্ধাঞ্জলি ও মনোজ্ঞ ডিসপ্লের সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল হক মঞ্জু, সাধারণ সম্পাদক  নুরুজ্জামান, যুবলীগের সাংগঠনিক সম্পাদক মেহেদি হাসান, শার্শা থানা অফিসার ইনচার্জ (ওসি) এম মসিউর রহমান, বেনাপোল থানা অফিসার ইনচার্জ (ওসি) শেখ আবু সালেহ মাসুদ করিমসহ বেনাপোল ফায়ার সার্ভিস স্টেশনের প্রধান তৌহিদুর রহমান, পৌর আওয়ামী লীগের সভাপতি এনামুল হক মুকুল, সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, বেনাপোল ইউপি চেয়ারম্যান বজলুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী শামছুর রহমান, মুক্তিযোদ্ধা, রাজনৈতিক, সাংবাদিক, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধানরা।

এবিএন/মোঃ আয়ুব হোসেন পক্ষী/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ