আজকের শিরোনাম :

আত্রাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ মার্চ ২০১৯, ১২:৫১

নওগাঁর আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে।

মুক্তিযুদ্ধে আত্মদানকারী শহীদদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন ও তাদের স্বপ্ন বাস্তবায়নের অঙ্গীকার নিয়ে করা আজ মঙ্গলবার  উপজেলা পরিষদ মাঠে ৩১ বার তোপধ্বনির মধ্য দিয়ে দিবসের শুভ সূচনা করা হয়। সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পণের মধ্য দিয়ে স্বাধীনতা দিবসের কর্মসূচি শুরু করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান আলহাজ এবাদুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার মোঃ ছানাউল ইসলাম, আত্রাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোবারক হোসেন, ভাইস চেয়ারম্যান একরামুল বারী রন্জু, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম, উপজেলা আওয়ামী লীগ সভাপতি নৃপেন্দ্রনাথ দত্ত, সাধারণ সম্পাদক চৌধুরী গোলাম মোস্তফা বাদল, মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার সাজেদুর রহমান দুদু, সাবেক কমান্ডার আখতারুজ্জামানসহ সরকারি কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন রাজনৈতিক দল ও সামাজিক-সাংস্কৃতিক সংগঠন এবং সাধারণ জনগণ পুস্পস্তবক অর্পণ করে।
দিবসটি উপলক্ষে উপজেলা পরিষদ মাঠে সকাল ৮টায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে একযোগে শুদ্ধসূরে জাতীয় সংগীত গেয়ে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

পরে পুলিশ, আনসার, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রছাত্রীদের সমাবেশ, কুচকাওয়াজ, ডিসপে¬ ও শরীরচর্চা প্রদর্শন করা হয়। বেলা ১১টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী অফিসার মোঃ ছানাউল ইসলামের সভাপতিত্বে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেয়া হয়। 

এবিএন/মোঃ রুহুল আমীন/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ