ধুনটে লাখো শহীদ স্মরণে মোমবাতি প্রজ্জ্বলন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ মার্চ ২০১৯, ১০:৪৪

২৫ মার্চ কালো রাতে প্রথম সশস্ত্র প্রতিরোধে বাংলাদেশ পুলিশ বাহিনীর গৌরবোজ্জ্বল অবদান এবং মুক্তিযুদ্ধে শহীদদের আত্মত্যাগের প্রতি বিন¤্র শ্রদ্ধায় ‘লাখো শহীদ স্মরণে, লাখো প্রদীপ জ্বালো’ কর্মসূচির মধ্যদিয়ে ধুনটবাসী স্মরণ করলেন শহীদদের। এ এক চোখ ধাঁধানো আয়োজন। 

গতকাল সোমবার সন্ধ্যায় ধুনট থানা পুলিশের আয়োজনে ধুনট সরকারি এনইউ পাইলট উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে সূর্যা¯ের সঙ্গে সঙ্গে মোমবাতি প্রজ্জ্বলন শুরু হয়। অন্ধকার ছাপিয়ে আলোয় আলোকিত হয়ে যায় বিশাল মাঠ। 

অনুষ্ঠানে শিল্পীবৃন্দগণ সংগীত, রবীন্দ্র সংগীত ও দেশাত্ববোধক গানের মাধ্যমে অনুষ্ঠানটি আরো মোহিত করে তোলে। আলো জ্বালিয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন। 

এ অনুষ্ঠানে ধুনট উপজেলা আওয়ামী লীগের সভাপতি টিআইএম নূরুন্নবী তারিক, সহ-সভাপতি প্রকৌশলী আসিফ ইকবাল সনি, পৌর মেয়র এজিএম বাদশাহ, ধুনট থানার অফিসার ইনচার্জ (তদন্ত) ফারুকুল ইসলাম, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা কামরুল ইসলাম, নব-নির্বাচিত ভাইস চেয়ারম্যান মহসীন আলম, পপি রানী সাহা, সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীসহ মুক্তিযোদ্ধা, শিক্ষক-শিক্ষার্থী ও বিভিন্ন শ্রেণী পেশার হাজার হাজার মানুষ দীপ শিখা প্রজ্জ্বলনে অংশগ্রহণ করেন। 

এবিএন/ইমরান হোসেন ইমন/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ
well-food