আলীকদম উপজেলা চেয়ারম্যান আমার ইচ্ছার বিরুদ্ধে কিছুই করেননি : রুমপাও

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ মার্চ ২০১৯, ২০:০৫

আলীকদম উপজেলা চেয়ারম্যান আবুল কালামকে গলায় ফুলের মালা পরিয়ে দেয়ার সময় তিনি আমাকে আনন্দে জড়িয়ে ধরেছেন। এতে তিনি কোন অন্যায় করেননি। আমি ১৮ই মার্চ উপজেলা নির্বাচনে চেয়ারম্যান আবুল কালামের জন্য অনেক কষ্ট করেছি।

 তিনি চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় আমরা অনেক খুশি হয়েছি। আমার বড় ভাই তিনি আমাকে ছোট বোন হিসেবেই জড়িয়ে ধরেছেন। আমাদের এ ভাই বোনের সম্পর্কে অনেকে খুশি নন।

তাই বড় ভাই উপজেলা চেয়ারম্যান আবুল কালামের প্রতিপক্ষরা আমাদের সম্পর্কে উল্টা পাল্টা করে ফেইসবুক, ইন্টারনেট, অনলাইন ও টেলিভিশনের মাধ্যমে অপপ্রচার চালাচ্ছে। আমরা একই পরিবারের মত। তাই চেয়ারম্যানের বিরুদ্ধে আমরা কখনোই প্রতিবাদ করব না।

রুমপাও ম্রো বলেন, চেয়ারম্যানের বিরুদ্ধে এঘটনায় আমাদের পাড়ার কারোরই কোন অভিযোগ নেই। চেয়ারম্যানের প্রতি আমরা সবাই খুবই খুশি।

আজ সোমবার (২৫ মার্চ) বিকাল ৫টায় চেয়ারম্যানের বাসভবনের সামনে এক সংবাদ সম্মেলন করে ম্রো নারী রুমপাও ম্রো এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আবুল কালাম চেয়ারম্যান আমার ইচ্ছার বিরুদ্ধে কিছুই করেননি। তাই আমরাও এ ব্যাপারে তার বিরুদ্ধে কোন অভিযোগ করব না।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, রুমপাও ম্রোর বড় ভাই মেনরুং ম্রো, আলীকদম প্রেস ক্লাবের সভাপতি সাংবাদিক মমতাজ উদ্দিন আহমেদ, দৈনিক বাংলাদেশ প্রতিদিন এর লামা প্রতিনিধি সাংবাদিক মো. রফিকসহ মেরিন চর এলাকা বাসী।


এবিএন/আব্দুর রহিম/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ
well-food