আজকের শিরোনাম :

বোদায় মেয়েদের সাইক্লিং ও ছেলেদের মিনি ম্যারাথন দৌড় প্রতিযোগিতা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ মার্চ ২০১৯, ১৮:২৪

পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর সহায়তায় এবং ইকো সোশ্যাল ডেভলপমেন্ট অর্গানাইজেশন (ইএসডিও) এর বাস্তবায়নে আজ রবিবার বোদা মডেল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসুচীর আওতায় পঞ্চগড়ের বোদা উপজেলায় যৌতুক, বাল্যবিবাহ, নারী নির্যাতন, মাদক, ইভটিজিং, জঙ্গিবাদ প্রতিরোধের লক্ষ্যে মেয়েদের সাইক্লিং ও ছেলেদের মিনি ম্যারাথন দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

প্রতিযোগিতায় উপজেলার ১০টি মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় ৩৫০জন ছাত্র-ছাত্রীরা অংশ গ্রহন করেন। প্রতিযোগিতা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে পঞ্চগড় জোনের জোনাল ম্যানেজার  মো. ওমর ফারুক এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা মো. আবুল হোসেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বোদা থানার এসআই এরশাদ ও ইএসডিও’র ফোকাল পারর্সন শাহ মো. আমিনুল হক।

স্বাগত বক্তব্য রাখেন উক্ত কর্মসুচীর প্রোগ্রাম অফিসার মো. মামুন মাসুদ করিম। অনুষ্ঠানটি পরিচালনা করেন দেবীগঞ্জ এরিয়ার এরিয়া ম্যানেজার মো. আবু বক্কর ছিদ্দিক। ছেলেদের মিনি ম্যারাথন দৌড়ে ৫ জন ও মেয়েদের সাইক্লিং এ ৫ জনকে পুরস্কার প্রদান করা হয়। এ ছাড়াও উপস্থিত সকল ছেলে মেয়েদের মাঝে ক্যাপ ও টি-শার্ট বিতরণ করা হয়।
 

এবিএন/লিহাজ উদ্দীন মানিক/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ