আজকের শিরোনাম :

মানিকগঞ্জের দৌলতপুরে আ.লীগের দুই বিদ্রোহী প্রার্থীর ভোট বর্জন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ মার্চ ২০১৯, ১৭:১৬

জালভোট, কেন্দ্র থেকে এজেন্ট বের করে দেওয়া এবং এজেন্টদের হুমকি দেওয়ারসহ বিভিন্ন অনিয়ম ও কারচুপির অভিযোগে মানিকগঞ্জের দৌলতপুর উপজেলায় ভোট বর্জন করেছেন আওয়ামী লীগের দুই বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী।

আজ রবিবার দুপুরের দিকে তারা ভোট বর্জনের ঘোষণা দেন। বর্জনকারী চেয়ারম্যান প্রার্থীরা হলো, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও দৌলতপুর উপজেলার সাবেক চেয়ারম্যান আব্দুল কাদের (আনারস প্রতীক) ও উপজেলা আওয়ামী লীগ নেতা মো. আমিনুল রহমান (ঘোড়া প্রতীক)। ভোট বর্জনের বিষয়টি এই দুই প্রার্থী দৌলতপুর উপজেলা সহকারী রিটার্নিং অফিসার বরাবরে লিখিত ভাবে জানিয়েছে।

তারা উল্লেখ করেন, নির্বাচনে ব্যাপক অনিয়ম, কারচুপি ও তাদের কর্মীদের মারধর করে কেন্দ্র থেকে বের করা দেয়া হয়েছে। সে কারণেই ভোট বর্জন করছে তারা।

চেয়ারম্যান প্রার্থী আমিনুর রহমান অভিযোগ করে বলেন, সকালে ভোট শুরু হওয়ার পর থেকেই উপজেলার সমেতপুর, জিয়নপুর, চকমিরপুর, জৈন্তা, বাঁচামারাসহ কয়েকটি কেন্দ্রে জালভোট প্রদান, কেন্দ্র থেকে এজেন্ট বের করে দেওয়া হয়েছে। যে কারণে তিনি এবং আরেক প্রার্থী আব্দুল কাদের ভোট বর্জন করেছে।

আওয়ামী লীগের প্রার্থী নুরুল ইসলাম রাজা এই অভিযোগ অস্বীকার করে বলেন, খুবই শান্তিপূর্ণ পরিবেশে দৌলতপুর উপজেলায় ভোট হচ্ছে। তারা দুইজন নিশ্চিত পরাজয় জেনেই মিথ্যা অভিযোগ এনে ভোট বর্জনের ঘোষণা দিয়েছেন।


এবিএন/সোহেল রানা খান/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ