নাসিরনগরে হাড্ডা-হাড্ডি লড়াই হবে নৌকা-আনারসে

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ মার্চ ২০১৯, ১৫:২১

আর মাত্র সাত দিন বাকি। ৩১ মার্চ অনুষ্ঠিত হতে যাচ্ছে চর্তুুথ ধাপের নাসিরনগর উপজেলা পরিষদ নির্বাচন। বিরোধী দল বি,এন,পি ও জাতীয় পার্টি নেই মাঠে। নাসিরনগরে চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে শুধু আওয়ামীলীগের লোকজনই প্রতিযোগিতা করছে। নির্বাচন নিয়ে সাধারণ ভোটারদের মাঝে তেমন কোন উৎসাহ উদ্দীপনা দেখা যাচ্ছে না। প্রতিদিন সকাল সন্ধ্যা চলছে নির্বাচনী প্রচার প্রচারনা।

নাসিরনগরে উপজেলা চেয়ারম্যান পদে আওয়ামী লীগের সভাপতি ও প্রবীন রাজনীতিবিদি ডা. রাফি উদ্দিন আহমেদ দলীয় প্রতীক নৌকা অপর দিকে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও র্বতমান উপজেলা চেয়ারম্যান এ,টি,এম মনিরুজ্জামান সরকার  বিদ্রোহি  প্রার্থী হিসেবে আনারস প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিযোগিতা করছে।

নির্বাচন নিয়ে উপজেলা আওয়ামী লীগ সভাপতি ডা. রাফি উদ্দিন তার মতামত ব্যাক্ত করে বলেন, আমি ৪৬ বছর ধরে আওয়ামীলীগের  রাজনীতি করে আসছি ,জীবনে কোন দিন ভোটে দাড়াইনি,এবার দল আমাকে মনোনয়ন দিয়েছে আর আমিও বিশেষ কারনে ও দলীয় নেতাকর্মীদের অনুরোধে ভোটে দাড়িয়েছি। তিনি বলেন,উপজেলা,ইউনিয়ন সহ বিভিন্ন ওয়ার্ডের আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা আমার সাথে রয়েছে । জয়ের ব্যাপারে তিনি শতভাগ আশাবাদ ব্যাক্ত করেন।

অপর দিকে বিদ্রোহী প্রার্থী বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ.টি.এম মনিরুজ্জামান সরকার বলেন দলীয় কর্মকান্ড ছাড়াও এলাকার উন্নয়নমুলক কর্মকান্ডে আমার যথেষ্ট ভুমিকা রয়েছে এবং দলীয় নেতাকর্মী সহ সাধারণ ভোটাররা আমার সাথে রয়েছে। তাই নির্বাচনে জয়ের ব্যাপারে তিনি শতভাগ আশাবাদী।

পুরুষ ভাইস চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অরুনজ্যোতি ভট্রাচার্য তালা,সৈয়দ ফজলে ইয়াজ আল হোসাইনি ফয়েজ চিশতি চশমা,ও স্বরজিত দাস টিউবওয়েল মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রভাষক রুবিনা আক্তার কলস ও বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা হামিদা লতিফ পান্না প্রজাপতি প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিযোগিতা করছে।
 

এবিএন/আব্দুল হান্নান/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ
well-food