আজকের শিরোনাম :

জকিগঞ্জে শশুর বাড়ি বেড়াতে এসে যুবক খুন!

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ মার্চ ২০১৯, ২২:৫৬ | আপডেট : ২৩ মার্চ ২০১৯, ২২:৫৯

সিলেটের জকিগঞ্জে দুই পক্ষের মারামারিতে আবু বক্কর (৩৫) নামের এক যুবক খুন হয়েছেন। আহত হয়েছেন আরো ৬ জন। তিনি গণিপুর গ্রামের খসরু উদ্দিনের জামাতা ও সিলেট ওসমানীনগরের বাসিন্দা। শুক্রবার (২২ মার্চ) মধ্যরাতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আজ শনিবার (২৩ মার্চ) সালেহা নামের এক মহিলাকে আটক করেছে পুলিশ। নিহত ওই যুবক তার শশুর বাড়িতে বেড়াতে আসছিলেন। তিনি একটি ফুড কোম্পানির গাড়িচালক ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার গণিপুর গ্রামে আব্দুর রশিদের ছেলে নিকন আহমদ (৪৫) ও প্রতিবন্ধী জাকির আহমদ (৪০) দুই পক্ষের মধ্যে দীর্ঘদিন ধরে জায়গা-জমি নিয়ে বিরোধ চলে আসছে। স্থানীয় সালিশে বিষয়টি সমাধান করতে বার বার উদ্যোগ নিলেও নিকন তাতে সাড়া দেননি। শুক্রবার বিকেলের দিকে নিকন জোর করে প্রতিবন্ধী জাকির আহমদের অংশ থেকে গাছ কাটতে শুরু করেন। তাতে বাধা দেন নিকনের বাবা আব্দুর রশিদ ও বোন ছয়নুল বেগম। এ নিয়ে জাকিরের স্ত্রী জাসমিন বেগম বাদী হয়ে নিকন ও তার স্ত্রী সালেহ বেগম (৩৫) সহ ৩ জনের বিরুদ্ধে জকিগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগ দায়েরের খবর পেয়ে নিকন জাকিরের বসতঘরে পাথর ছুড়েন। একপর্যায়ে রাত ১টার দিকে উভয় পক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটে। নিকন নিজের সাঙ্গপাঙ্গ নিয়ে দা ও ডেগার দিয়ে হামলা করেন। এতে জাকিরের পক্ষের লোকজনকে বাঁচাতে গিয়ে আহত হন নিকনের বোন ছয়নুল বেগম (২৫), গণিপুর গ্রামের খসরু উদ্দিনের জামাতা সিলেট ওসমানীনগর উপজেলার গোয়ালাবাজার এলাকার বাসিন্দা আবু বক্কর (৩৫), গণিপুর গ্রামের প্রতিবন্ধী জাকির আহমদের স্ত্রী জাসমিন বেগম (২২), খসরু উদ্দিনের ছেলে বাক প্রতিবন্ধী উবাদ মিয়া জিরা (৪৫), খসরু উদ্দিনের ছেলে আব্দুল কাদির (২৫), আব্দুর রশিদের স্ত্রী আয়মুন বিবি (৫৫)।

এসময় গুরুতর জখম অবস্থায় আবু বক্করকে জকিগঞ্জ সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে প্রেরণ করেন। শনিবার (২৩ মার্চ) দুপুরের চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। জকিগঞ্জ থানার এসআই কল্লোল গোম্বামী জানান, এ ঘটনায় নিকনের স্ত্রী সালেহা বেগমকে আটক করা হয়েছে। জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এবিএন/মুহাজিরুল ইসলাম রাহাত/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ