তিতাসে দলীয় সিদ্ধান্ত অমান্য করে প্রার্থী হওয়ায় বহিস্কার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ মার্চ ২০১৯, ১৭:২২

কুমিল্লার তিতাস উপজেলা পরিষদ নির্বাচনে কেন্দ্রীয় বিএনপি’র সিদ্ধান্ত অমান্য করে কুমিল্লা উত্তর জেলা মহিলা দলের যুগ্ম সাধারণ সম্পাদক ও বর্তমান ভাইস চেয়ারম্যান এবং তিতাস উপজেলা বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন সরকারের স্ত্রী সামিয়া সুলতানা শিলা আবারও ভাইস চেয়ারম্যান প্রার্থী হওয়ায়,তাকে দল থেকে বহিস্কারের সিদ্ধান্ত নিয়েছে তিতাস উপজেলা বিএনপি।

আজ শনিবার বিকালে দাউদকান্দির গৌরীপুর বাজারস্থ শাপলা ডায়াগনিস্টিক সেন্টারে উপজেলা বিএনপি’র সভাপতি ও উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান মো. সালাউদ্দিন সরকারের কার্যালয়ে অনুষ্ঠিত সাংগঠনিক সভায় এ সিদ্ধান্ত গৃহিত হয়।

এসময় উপস্থিত নেতারা বলেন দলের সিদ্ধন্ত অমান্য করে এবং আমাদের কারো সাথে কোনো প্রকার আলোচনা না করে তিনি প্রর্থী হয়েছেন এবং বিষয়টি ইতিমধ্যে বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেনকে অবহিত করা হয়েছে। তারা আরো বলেন নির্বাচনী মাঠে যদি তাহার কারনে নেতাকর্মীর কোনো প্রকার সমস্যা হয় তাহলে এর দায় ভার তিতাস উপজেলা বিএনপি নিবেনা এবং তার পরাজয়ের অপবাদও নিবেনা। নেতারা আরো বলেন কেন্দ্রীয়ভাবে যেহেতু নির্বাচনে অংশ গ্রহন করেনি। আমরাও এই পাতানো নির্বাচনে ভোট দিতে কেন্দ্রে যাবনা।

তিতাস উপজেলা বিএনপি’র সভাপতি ও পরিষদের চেয়ারম্যান সালাউদ্দিন সরকারের সভাপতিতে অনুষ্ঠিত সভায় আরো উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক ওসমান গনি ভূইয়া, সহসভাপতি আলী হোসেন মোল্লা, আক্তারুজ্জামান আক্তার, যুগ্ম সম্পাদক মেহেদি হাসান সেলিম, সাংঘঠনিক সম্পাদক জহিরুল উসলাম যাদু মোল্লা, কাজী কবির হোসেন সেন্টু,স্বেচ্ছাসেবক দলের সভাপতি মো. ফারুক হোসেন ভূইয়া,মহিলা দলের সভাপতি রুবি ইসলাম ও সদর কড়িকান্দি ইউনিয়ন যুব দলের সভাপতি শাহিদুল ইসলাম শাহিদ প্রমূখ। এদিকে ভাইস চেয়ারম্যান প্রার্থী শিলাকে একাদিক ফোন দিলেও তিনি ফোন রিসিভ করেননি। তবে তার স্বামী মহিউদ্দিন বলেন আমার স্ত্রী স্বতন্ত্র প্রার্থী হয়েছে।


এবিএন/কবির হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ
well-food