আজকের শিরোনাম :

বিরামপুরে নাশকতার মামলায় জামায়াতের আটক ১৬

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ মার্চ ২০১৯, ১৬:৩৪

বিরামপুর উপজেলায় নাশকতার মিথ্যা মামলায় দিনাজপুর জেলা জামায়াতের আমীর সহ ১৬ জন পুলিশের হাতে আটক। গতকার (২২ শে মার্চ) শুক্রবার সকাল সাড়ে ১১ টায় দিনাজপুর জেলা জামায়াতের আমীর আনওয়ারুল ইসলাম সহ ১৬ জন জেলা ও থানার নেতারা বিরামপুর উপজেলার, বিরামপুর আদর্শ বিদ্যালয়ে দলীয় বিষয়ে মতবিনিময় করছিলেন। এ সময় বিরামপুর থানার পুলিশ গোপন সূত্রে সংবাদ পেয়ে তাদেরকে সেখান থেকে আটক করেন।

 বিরামপুর ও দিনাজপুর জেলার জামায়াতে ইসলামের আটক কৃত ব্যক্তিরা হলেন দিনাজপুর জেলা জামায়াতের আমীর আনওয়ারুল ইসলাম, হাকিমপুর উপজেলার জামায়াতের আমীর মো. সাইদুল ইসলাম, ঘোড়াঘাট উপজেলার জামায়াতের আমীর মো. আজিজার রহমান, নবাবগঞ্জ উপজেলার জামায়াতের আমীর মোঃ আবুল কাশেম,

 পার্বতীপুর উপজেলা জামায়াতের আমীর মো. ইউসুফ আলী, বিরামপুর উপজেলা জামায়াতের আমীর মো. মোরশেদ আলী, বিরামপুর পৌর আমীর মো. সাখাওয়াত হোসেন, ফুলবাড়ী উপজেলা জামায়াতের আমীর ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মঞ্জুরুল কাদের, দিনাজপুর জেলা জামায়াতের কর্মপরিষদ সদস্য মো. আমজাল হোসাইন ও জামায়াতের হাফিজুল ইসলাম, মো. এনামুল  হক (১), এনামুল হক (২), আবু তাহের, মঞ্জুরুল ইসলাম, রেজাউল ইসলাম ও  হাকিমপুর উপজেলা জামায়াতের সেক্রেটারী মীর শহীদ।

আটকের বিষয়ে বিরামপুর থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান এর সাথে কথা বললে তিনি জানান, তারা গত শুক্রবার সকাল সাড়ে ১১ টায় স্কুলে নাশকতা করার মিটিং করছিল। গোপন সংবাদের ভিত্তিতে তাদেরকে আটক করা হয়। গতকাল ২৩ মার্চ শনিবার আটককৃত ব্যক্তিদেরকে জেল হাজতে পাঠিয়ে দেন।

এ ব্যাপারে আটক ১৬ জনের বিরুদ্ধে নাশকতা করার মামলা দায়ের করা হয়েছে। তবে জামায়াত ইসলামের অন্যান নেতারা বলেন, নাশকতা করার প্রশ্নই আসেনা তারা নিজেদের দলীয় বিষয়ে মতবিনিময় করছিল। কিন্তু পুলিশ বিনা অপরাধে তাদেরকে আটক করে এই মিথ্যা মামলা দায়ের করেন।

 

এবিএন/আফজাল হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ