আজকের শিরোনাম :

হাটহাজারীতে বীর মুক্তিযোদ্ধা শফিউলকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ মার্চ ২০১৯, ২২:৩৬

হাটহাজারী উপজেলার ধলই ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা ও সাবেক জেলা রেজিষ্টার সফিউল আলম পলাশ(৭০) ইন্তেকাল করেছেন।  আজ শুক্রবার সকাল ৭ টা ১০ মিনিটের দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি একই এলাকার বদল বাড়ীর মৃত ফয়েজ আহমদের পুত্র।

জানা যায়, তিনি দীর্ঘদিন ধরে শ্বাস কষ্ট ও বার্ধক্য জনিত রোগে ভোগছিলেন। তার মৃত্যুতে জেলা ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ এবং সকল রনাঙ্গনের বীর মুক্তিযোদ্ধাদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

ধলই ইউপি চেয়ারম্যান মোঃ আলমগীর জামান বলেন, আজ আমরা একজন প্রকৃত দেশ প্রেমিককে হারিয়েছি। এ বীর মুক্তিযোদ্ধার মৃত্যুতে ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে গভীর শোক ও সমবেদনা জানাচ্ছি।

এ বীর মুক্তিযোদ্ধার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন চট্টগ্রাম জেলা মুক্তিযোদ্ধা সংসদ,উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ,ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদ কমাণ্ড,চট্টগ্রাম জেলা সংসদ সন্তান কমাণ্ড, উপজেলা বীর মুক্তিযোদ্ধার সন্তানদের নবগঠিত ইউনিট আহবায়ক কমিটি ও সকল বীর মুক্তিযোদ্ধার সন্তানবৃন্দ এবং উপজেলা মুক্তির সংগ্রাম পাঠচক্র।

একই দিন বিকাল সাড়ে পাঁচটার দিকে মরহুমের নিজ এলাকার কেন্দ্রীয় জামে মসজিদ মাঠে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সহকারী (ভূমি) কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সম্রাট খিসা রাস্ট্রীয় সম্মান গার্ড অব অনার প্রদান করার পর জানাযা নামায় শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

এবিএন/আলাউদ্দিন/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ