আজকের শিরোনাম :

মাদক ও অন্যায়ের সাথে কোনো আপোষ নয়: ওসি ফয়জুল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ মার্চ ২০১৯, ২২:৩১

মাদক কারবারি যেই হোক না কেন কাউকে ছাড় দেওয়া হবে না। মাদকের সাথে কোনো আপোষ নয়। মাননীয় প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন। ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ মাদক মুক্ত করার ঘোষণাও তিনি দিয়েছেন।  আমরা মাদকের বিরুদ্ধে কাজ করছি। তাই মাদকের সাথে যারা সম্পৃক্ত রয়েছে তাদেরকে কোনো প্রকার ছাড় দেওয়া হবে না। মাদকের বিরুদ্ধে সামাজিক সচেতনতার বাড়াতে হবে । আইনশৃংখলা রক্ষায় তিনি সকলের সহযোগিতা কামনা করেন এবং সাংবাদিকদের সহযোগিতা চান তিনি।  

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ফয়জুল আজীম নোমানের সাথে এবিনিউজ টোয়ান্টিফোরডটকম প্রতিনিধি সাংবাদিক এস এম জহিরুল আলম চৌধুরী টিপুর একান্ত আলাপচারিতা কালে এসব কথা বলেন তিনি।

এছাড়াও সম্প্রতিকালে উপজেলার চান্দুরা ইউনিয়নের মিরপুর এলাকায় চাঞ্চল্যকর ঘটনার সার্বিক পরিস্থিতি নিয়ে কথা হয় ওসি সঙ্গে। তিনি বলেন গত ১২ মার্চ হঠাৎ পূর্ব বিরোধের জের ধরে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ সৃষ্টি হয়। এ ঘটনায় উভয় পক্ষের লোকজন আহত হয়। পুলিশ খবর পেয়ে ঘটনার স্থলে গিয়ে এলাকার পরিস্থিতি শান্ত রাখার জন্য কাজ করেন। পরে ১৬ থেকে ১৮ মার্চ তিনদিনের মধ্যে চিকিৎসাধীন অবস্থায় অন্তঃসত্তা নারী ও কলেজ পড়ুয়া ছাত্র সহ তিন জনের মৃত্যু খবর আমরা পাই।

এ পূর্বে থানায় উভয় পক্ষের মামলা মোকাদ্দামা ছিল। ৩ জনের মৃত্যুর পর এলাকার যাতে করে আর বিশৃংখলা সৃষ্টি না হয় সেজন্য পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশনায় বিজয়নগর থানার পুলিশ সদস্যরা দিন রাত পরিশ্রম চালিয়ে যাচ্ছে। ইতিমধ্যে মিরপুর এলাকায় সার্বিক পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। আর কোর অপ্রীতিকর ঘটনা ঘটনার কোনো সম্ভবনা নেই। আর ঘটনার পর পর এলাকায় জুড়ে শান্তি বজায় রাখতে আইনশৃংখলা বাহিনীর সদস্যরা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।

আসামী গ্রেফতারের জন্য জোড়ালো চেষ্টা করছে পুলিশ। এ ঘটনায় সাথে যারা জড়িত তাদেরকে গ্রেফতার করে আইনের আওয়ায় আনার জন্য আমরা কাজ করছি। আসামীপক্ষের লোকজন এলাকা ছেড়ে পালিয়েছে। তবে আসামীরা যেখানেই পালিয়ে বা আত্মগোপন করে থাকুক না কেন তাদেরকে অবশ্যই আইনের আওয়ায় আনা হবে ইনশাল্লাহ।

এবিএন/টিপু/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ