আজকের শিরোনাম :

দক্ষিণ সুনামগঞ্জে বাবুলের খুনীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ জুন ২০১৮, ১৭:২৬

সুনামগঞ্জ, ০১ জুন, এবিনিউজ : মাদক অভিযানের নামে সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জয়কলস ইউনিয়নের জয়কলস গ্রামের নিরীহ সংখ্যালঘু মুদি ব্যবসায়ী বাবুল বিশ্বাসকে মাদক ব্যবসায়ী বানিয়ে থানার এস আই জিয়াউর রহমান ধরে নিয়ে পিঠিয়ে হত্যার অভিযোগ ও কঠোর শাস্তির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন নিহতের স্বজন ও এলাকাবাসী।

আজ শুক্রবার সকাল ১১টায় এলাকাবাসীর ব্যানারে সুনামগঞ্জ-সিলেট আঞ্চলিক মহাসড়কের জয়কলস পয়েন্টে এ মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়। এতে এলাকার শত শত নারী পূরুষ অংশ নেন।

এ সময় বক্তব্য রাখেন,দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী আবুল কালাম,উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি হাজী তহুর আলী,আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সুরঞ্জিত চৌধুরী টপ্পা,মহির উদ্দিন,দক্ষিণ সুনামগঞ্জ পূজা উদযাপন পরিষদের সভাপতি দিলীপ তালুকদার,স্বজন অনিল বিশ^াস,নিহতের স্ত্রী দিপালী বিশ^াস,তার সতীন অঞ্জলী বিশ্বাস ও ছেলে পুল্টন বিশ্বাস প্রমুখ।

বক্তারা বলেন মাদক অভিযানের নামে দক্ষিণ সুনামগঞ্জ থানার এস আই জিয়াউর রহমান বাবুল বিশ্বাসের মতো একজন নিরীহ মানুষকে ধরে থানায় নিয়ে শারীরিক নির্যাতন চালায় এবং বাবুলের ন্ত্রীকে ৫ হাজার টাকা নিয়ে থানায় যাওয়া কথা বললে তিনি টাকা নিয়ে এস আই জিয়াউর রহমানের কাছে দেয়া হয়। তাদের দাবী জিয়াউর রহমানের নির্যাতনের কারণে কারাগারে বাবুল বিশ্বাসের মৃত্যু হয়েছে ।

তাই অবিলম্বে জিয়াউর রহমানকে গ্রেফতার করে সঠিক তদন্তের মাধ্যমে দোষীদের কঠোর শাস্তি প্রদানের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জেলা পুলিশ সুপারের নিকট জোর দাবী জানান। অন্যতায় আগামীতে দূর্বার আন্দোলন গড়ে তোলার ও হুশিয়ারী উচ্চারন করেন তারা।

উল্লেখ্য দেশব্যাপী মাদক বিরোধী অভিযানের নামে গত ২৭ মে দক্ষিণ সুনামগঞ্জ থানার এস আই জিয়াউর রহমান রাতে জয়কলস গ্রামের নিরীহ মুদি ব্যবসায়ী বাবুল বিশ^াসের বাড়িতে এসে বাবুল বিশ্বাসকে ধরে থানায় নিয়ে যায়।

২৮ মে তাকে মাদক মামলা দিয়ে আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে পাঠানো হয়। গত ৩০ মে রাতে কারা কর্তৃপক্ষ তাকে মৃত অবস্থায় হাসপাতালে এনে চিকিৎসার জন্য ভর্তি করা হলে ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।

এবিএন/অরুন চক্রবর্তী/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ