সিরাজগঞ্জে সালিশ বৈঠকে বৃদ্ধকে পিটিয়ে হত্যা : মা-মেয়ে আটক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ মার্চ ২০১৯, ১৭:২৬

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার মুকন্দগাঁতী পশ্চিমপাড়া গ্রামে বিবাদমান জমি নিয়ে সালিশি বৈঠক চলাকালে জহুরুল ইসলাম (৬৫) নামে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে মা ও মেয়েকে আটক করেছে পুলিশ। তারা হলেন, ওই গ্রামের বাছেদ প্রামাণিকের স্ত্রী লতা খাতুন (৫২) ও তার মেয়ে ওয়াজেদ প্রামাণিকের স্ত্রী শেফালী বেগম (৩২)।

বেলকুচি থানার ওসি আনোয়ারুল ইসলাম জানান, উক্ত গ্রামের জহুরুল ইসলামের সঙ্গে প্রতিবেশী বাছেদ প্রামাণিকের এক খন্ড বিবাদমান জমি নিয়ে বিরোধ চলে আসছিল দীর্ঘদিন ধরে। স্থানীয়রা এ বিষয়ে একধিকবার আপোষ মিমাংশার চেষ্টায় ব্যর্থ হয়েছেন। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে কয়েকদিন ধরে চরম উত্তেজনার সৃষ্টি হয়। বিষয়টি আপোষ মিমাংশার জন্য আবারো এলাকার মাতব্বর ও স্থানীয়রা আজ শুক্রবার সকাল ১১ টার দিকে ওই গ্রামেই সালিশি বৈঠকের আয়োজন করা হয়।

ওই বৈঠক চলাকালে উভয়পক্ষের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে বাছেদ প্রামাণিক গংরা বৃদ্ধ জহুরুলকে পিটিয়ে হত্যা করে। দুপুরে পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন এবং এ ঘটনার জড়িত সন্দেহে ওই ২ নারীকে আটক করা হয়। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেথ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।


এবিএন/এস.এম তফিজ উদ্দিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ