আজকের শিরোনাম :

তিতাসে আওয়ামী লীগ প্রার্থীর সংবাদ সম্মেলন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ মার্চ ২০১৯, ১৫:৪০

কুমিল্লার তিতাসে আসন্ন ৪র্থ ধাপের অনুষ্ঠিতব্য উপজেলা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী  শাহিনুল ইসলাম সোহেল সিকদারের পক্ষে সংবাদ সম্মেলন করেছে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন। আজ শুক্রবার বেলা ১১টায় উপজেলার মনাইরকান্দিস্থ প্রার্থীর ব্যক্তিগত কার্যালয়ের সামনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে প্রার্থীর পক্ষে বক্তব্যে প্রার্থীর ছোট ভাই তিতাস উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক নূর মোহাম্মদ  লালন সিকদার সম্প্রতি যমুনা টিভিতে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহিনুল ইসলাম সোহেল সিকাদরকে নিয়ে উদ্দেশ্য প্রণোদিত ভিত্তিহীন মিথ্যা তথ্য উপস্থাপনসহ বিভ্রান্তিকর প্রতিবেদন প্রচার করা হয়েছে উল্লেখ করে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের পক্ষ থেকে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং প্রচারি প্রতিবেদনের বিরুদ্ধে নানা তথ্য উপাত্ত উপস্থাপন করেন।

নৌকা প্রতীকের জনপ্রিয়তায় ঈর্শ্বান্বিত হয়ে তাঁর প্রতিদ্বন্ধী স্বতন্ত্র প্রার্থী সাবেক উপজেলা চেয়ারম্যান পারভেজ হোসেন সরকারের প্ররোচনায় এই প্রতিবেদন প্রচারিত হয়েছে বলেও তিনি দাবি করেন।

এসময় উল্লেখযোগ্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মীর শওকত লিটন, কুমিল্লা উত্তর জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক সারোয়ার হোসেন বাবু, উপজেলা যুবলীগের আহ্বায়ক ভাইস চেয়ারম্যান প্রার্থী সাইফুল আলম মুরাদ প্রমুখ।
 

এবিএন/কবির হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ