আজকের শিরোনাম :

গণধর্ষণ মামলায় পলাতক আসামী গ্রেফতার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ মার্চ ২০১৯, ২২:২৮

র‌্যাব-৮, মাদারীপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিন এর নেতৃতে একটি বিশেষ দল আজ বৃহস্পতিবার সকালে শরীয়তপুরের জাজিরা উপজেলা পরিষদ এলাকায় অভিযান চালিয়ে গণধর্ষণ পূর্বক ভিডিও ধারন মামলার পলাতক ০১নং আসামী সামসুল হক(৩৪)কে আটক করা হয়। আটককৃত সামসুল হক শরীয়তপুরের জাজিরা থানার আাক্কেল মাহমুদ মুন্সী কান্দি এলাকার মৃত আঃ খালেক মুন্সী ছেলে।

র‌্যাব সুত্রে জানা গেছে, শরিয়াতপুর জাজিরা মহর আলী মডেল উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর এক ছাত্রীকে স্কুল থেকে বাসায় ফেরার পথে অভিযুক্ত সামসুল হকসহ ০৪ জন গনধর্ষণ করে এবং তা মোবাইলে ধারণ করে রাখে। ভূক্তভোগি পরিবারের অভিযোগের ভিত্তিতে জাজিরা থানায় ২০১৮ সালের ১১ জানুয়ারি পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের হয়। উক্ত আসামীর বিরুদ্ধে আদালত কর্তৃক একটি গ্রেফতারি পরোয়ানা (জিআর নারী ও শিশু-৬৯/১৯) জারী হয়। অভিযুক্ত প্রধান আসামী সামসুল হক দর্ঘিদিন ধরে পলাতকছিলো।

র‌্যাব ৮ সিপিসি-৩ এর কোম্পানি কমান্ডার জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গণধর্ষণ পূর্বক ভিডিও ধারন করার মামলার ওয়ারেন্টভূক্ত পলাতক  প্রধান আসামীকে আটক করা হয়। আটককৃত আসামীকে শরীয়তপুরের জাজিরা থানায় হস্তান্তর করা হয়।


এবিএন/সাব্বির হোসাইন আজিজ/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ