আজকের শিরোনাম :

কাপাসিয়ায় প্রার্থীরা শেষ মূহুত্বে ব্যস্ত সময় পার করছে

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ মার্চ ২০১৯, ২১:২৬

কাপাসিয়া উপজেলা পরিষদ নির্বাচনে শেষ সময় প্রার্থীরা ব্যস্ত সময় পার করছেন। চেয়ারম্যান পদে ৫ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করলে ও লড়াই হবে নৌকা মার্কা  প্রার্থী এড, মোঃ আমানত হোসেন খান, ও  আনারস মার্কা  মোঃ আনিসুর রহমান আরিফের মধ্যে।

ভৌগলিক কারণ নৌকা মার্কা, তৃণামূল সমর্থন উপজেলা আ,লীগের বিশাল কর্মী বাহিনী দিন রাত কঠোর  পরিশ্রমে কারণে এড, আমানত হোসেন খান এগিয়ে রয়েছে বলে আভাস পাওয়া গেছে। অপর দিকে আনিসুর রহমান আরিফ তরুণ বাহিনী নিয়ে আনারস মার্কা  প্রতীকে ভোট প্রার্থনা করছেন। শীতলক্ষ্যা নদীর উত্তর পার  আট ইউনিয়নে ভোটা বেশি থাকায় এবং নৌকা প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করায় এড, আমানত হোসেন খান বেশ সুবিধা জনক অবস্থানে রয়েছেন।

ভাইস চেয়ারম্যান পদে তিন প্রার্থী, আসাদ,আইয়ূব, বাবলু মরিয়া হয়ে মাঠে কাজ করছেন। আসাদ এগুচ্ছে দলীয় সমর্থনের জোরে, আইয়ূব তৃণমূল ও সাধারণ ভোটারের জোরে, বাবলু কৃষকলীগের জোরে। শেষ  সময়ের কৌশল করে যে প্রার্থী ভোটাদের মন জয় করতে পারবেন তিনি বিজয়ী হবেন। মহিলা ভাইস চেয়ারম্যান পদে মাহমুদা ও রৌশনআরা হাড্ডা হাড্ডি লড়াইয়ে রয়েছেন।

মাঠ জরিপে ও বিশাল এলাকার সুযোগে  সাবেক  মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা বিজয়ী হয়া সম্ভাবনা রয়েছে। নির্বাচনী মাঠে ত্যাগী নেতা কর্মীদের ও উপজেলা আ,লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহযোগী সংগঠন সমন্বয়ে এড, আমানত হোসেন খান ব্যাপক গণসংযোগ করে ভোটারের মনোযোগ আকর্ষণ করছে বলে  কড়িহাতা ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক  নাজমূল ইসলাম মতিন দাবী করছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে  (ফেসবুক) প্রার্থীর বেশ তৎপর যেখানে প্রচারণা চালাচ্ছেন মুহূর্তেই  তা ফেসবুকে চলে আসছে। কাপাসিয়ার  নির্বাচনী মাঠে কোন গোলোযোগ দেখা যায়নি উপজেলা প্রশাসন বেশ তৎপর। আনারস মার্কা প্রার্থী আরিফসহ অন্য প্রার্থীর বিরুদ্বে  ও মৌখিক অভিযোগ এলে তাৎক্ষনিক ভাবে প্রশাসন ব্যবস্থা নেন। শেষ সময়ে নির্বাচনী মাঠে তেমন কোন উত্তেজনা দেখা যাচ্ছে না।

উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রির্টানিং অফিসার মোসা. ইসমত আরা বলেন  আগামী ২৪ মার্চ একটি অবাদ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন পরিচালনায় আমরা বদ্ধ পরিকর ।

এবিএন/নূরুল আমীন সিকদার/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ