আজকের শিরোনাম :

চুয়াডাঙ্গায় স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ মার্চ ২০১৯, ১০:৪৭

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় পারিবারিক কলহের জের ধরে স্ত্রী জাহানারা খাতুনকে (৪৫) কুপিয়ে হত্যা করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে পাষন্ড স্বামী এবাদত আলী (৫৫)।

গতকাল বুধবার গভীর রাতে উপজেলার বড় বোয়ালিয়া গ্রাম থেকে নিহত দুই জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

স্থানীয়রা জানান, পারিবারিক কলহের জের ধরে রাত সাড়ে ১০টার দিকে ইবাদত আলী তার স্ত্রী জাহানারা খাতুনকে কুপিয়ে হত্যা করে। এরপর তিনি নিজে ঘরের আড়াইয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান মুন্সি জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে রাত ১টার দিকে ঘটনাস্থল থেকে নিহত দুই জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে লাশ দুটি ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় বাসিন্দা মরিয়ম খাতুন জানান, ইবাদত হোসেন ও জাহানারা দম্পতি ভিক্ষাবৃত্তি করে সংসার চালাতেন। পারিবারিক কলহের কারণে ওই দম্পতি মাঝে মধ্যেই বিরোধে জড়াতেন।

চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার মো. কলিমুল্লাহ ঘটনাস্থল পরিদর্শন শেষে সাংবাদিকদের বলেন, স্থানীয়দের বর্ণনা মতে পারিবারিক বিরোধের কারণেই ইবাদত হোসেন তার স্ত্রীকে হত্যার পর নিজে আত্মহত্যা করেছে বলে জানা গেছে। তারপরও বিষয়টি নিয়ে আমরা অনুসন্ধান করে প্রকৃত ঘটনা জানার চেষ্টা করছি।

এবিএন/সনজিত কর্মকার/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ