পাহাড়ে অস্ত্রধারীদের হত্যাকান্ডের প্রতিবাদে বান্দরবানে রাজপথে আ.লীগ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ মার্চ ২০১৯, ২২:৩০

পাহাড়ে ৫ম উপজেলা পরিষদ নির্বাচনত্তর রাঙামাটি জেলার ভিবিন্ন স্থানে নারকীয় হামলায় বিলাইছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুরেস কুমার তঞ্চঙ্গ্যাসহ ৮জন নির্বাচনী কর্মকর্তা হত্যাকান্ড ও অস্ত্রধারী হত্যাকারীদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ করেছেন বান্দরবান জেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠন।  আজ বুধবার (২০ মার্চ) বিকালে বান্দরবান শহরের প্রধান সড়কে বঙ্গবন্ধু মুক্ত মঞ্চের সামনে প্রতিবাদ ও বিক্ষোভ সামাবেশ করেন বান্দরবান জেলা আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠন।  

সমাবেশে বক্তারা বলেন, বান্দরবান জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে পাহাড়ে অরাজকতা সৃষ্টিকারি অস্ত্রধারীদের ধারাবাহিক হত্যাকান্ডের নিন্দা ও হামলার ঘটনায় জড়িতদের চিহ্নিত করে অবিলম্বে আইনের আওতায় আনার দাবি জানান।

বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, বান্দরবান জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নব নির্বাচিত বান্দরবান সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর, জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাস, মোজাম্মেল হক বাহাদুর, জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক অজিত কান্তি দাশ, বান্দরবান পৌর আ.লীগের সভাপতি অমল কান্তি দাশ, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক সেলিম রেজা, বান্দরবান জেলা ছাত্রলীগের সভাপতি কাওসার সোহাগ। সমাবেশে আরো উপস্থিত ছিলেন, বান্দরবান জেলা আওয়ামীলীগএর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, গত সোমবার (১৮ মার্চ) বাঘাইছড়িতে নির্বাচনী দায়িত্ব পালন শেষে ফেরার পথে নির্বাচনী কর্মকর্তাদের বহনকারী গাড়ী বহরে হামলা চালিয়ে ৭জনকে হত্যা ও সর্বশেষ মঙ্গলবার (১৯ মার্চ) বিলাইছড়ি উপজেলা আওয়ামীলীগের সভাপতি সুরেশ কুমার তঞ্চঙ্গ্যাকে নির্মমভাবে গুলি করে হত্যার করেন পাহাড়ি অস্ত্রধারী সন্ত্রাসীরা।


এবিএন/মোহাম্মদ আব্দুর রহিম/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ