বড়াইগ্রামে পুষ্টি ও স্বাস্থ্য সংশ্লিষ্ট কর্মকর্তাদের সাথে মতবিনিময়

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ মার্চ ২০১৯, ১৮:২০

নাটোরের বড়াইগ্রামে ক্ষুদ্র কৃষকদের খাপ খাওয়ানোর উপযোগী খামার ও জীববৈচিত্র্যের সমন্বয় (সাফবিন) প্রকল্পের উদ্দ্যেগে স্থানীয় পর্যায়ে পুষ্টি ও স্বাস্থ্যবিধি সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের কর্মকর্তাদের সাথে এক সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার উপজেলার জোয়ারী ইউনিয়ন পরিষদের সম্মেলন কক্ষে কারিতাস বাংলাদেশ রাজশাহী অঞ্চল এই সভার আয়োজন করে।

উক্ত সভায় পুষ্টি এবং স্বাস্থ্যবিধি বিষয়ক সরকারী কর্মকর্তা বৃন্দ, সুশিল সমাজের প্রতিনিধি, এসএইচএফসি সদস্যবৃন্দ অংশগ্রহণ করেন। প্রধান অতিথি হিসেবে জোয়ারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চাঁদ মাহ্মুদ উপস্থিত ছিলেন।

সাফবিন জেলা প্রকল্প কর্মকর্তা তন্ময় বিশ্বাস এর সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী অধিদপ্তরের উপ-সহকারী প্রকৌশলী কেএম আজিজুল ইসলাম, বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য পরিদর্শক আব্দুর রহমান, উপসহকারী কৃষি অফিসার আব্দুল মজিদ বক্তৃতা করেন। এছাড়াও উপসহকারী কৃষি অফিসার তহমিনা বেগম, নুরুন্নাহার বেগম, কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি মর্জিনা খাতুন, সালমা পারভীন স্বপ্না, কারিতাস বাংলাদেশ রাজশাহী অঞ্চলের ক্যাপাসিটি বিল্ডিং এন্ড ডকুমেন্টেশন অফিসার কৃষিবিদ আশরাফুল ইসলাম মল্লিক, ভিলেজ রিসোর্স পার্সোন নাসিমা খাতুন, সারোয়ার হোসেন, তাপস কুমার, ইউনিয়ন পরিষদের সকল ওয়ার্ড সদস্যগণ ও ৮টি গ্রামের ২৪ জন সদস্য উপস্থিত ছিলেন।

সভায় পুষ্টি ও স্বাস্থ্যবিধি বিষয়ে সাফবিন প্রকল্পের এবং স্থানীয় পর্যায়ের সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানসমূহের কার্যক্রমসমূহ আলোচনা করা হয়।

এবিএন/আশরাফুল ইসলাম/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ