আজকের শিরোনাম :

ডোমারে নানা আয়োজনে ভোরের ডাকের বর্ষপূর্তি পালিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ মার্চ ২০১৯, ১৮:০৯

‘এগিয়ে থাকার জন্য’- এই শ্লোগানকে সামনে রেখে নানা আয়োজনের মধ্য দিয়ে নীলফামারীর ডোমারে জাতীয় দৈনিক”ভোরের ডাক’ পত্রিকার ২৮তম বর্ষপূর্তি পালিত হয়েছে।

অনুষ্ঠানের মধ্যে ছিল আলোচনাসভা,কেক কাটা ও সাংস্কৃতিক অনুষ্ঠান। আজ বুধবার দুপুরে শহরের শহীদ ধীরাজ-মিজান স্মৃতি পাঠাগার ও মিলনায়তনে দৈনিক ভোরের ডাকের বর্ষপূর্তি অনুষ্ঠানের আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন,বাংলাদেশ স্কাউট, দিনাজপুর অঞ্চলের সহ-সভাপতি ও ডোমার প্রেসক্লাবের সাবেক সভাপতি এবং ডোমার বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক  আলহাজ্ব মো. ইউনুস আলী।

ভোরের ডাকের ডোমার উপজেলা সংবাদদাতা রওশন আলম পাপ্পুর সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ডোমার পৌরসভা কমান্ডের আহবায়ক ইলিয়াস হোসেন, ডোমার প্রেসক্লাবের সহ-সভাপতি ও ডোমার পৌরসভার কাউন্সিলর আব্দুর রাজ্জাক রাজা, চ্যানেল ২৪ এর নীলফামারী জেলা প্রতিনিধি রায়হান সবুক্তগীন,ডোমার প্রেসক্লাবের সদস্য ও সমকালের ডোমার উপজেলা প্রতিনিধি রওশন রশীদ প্রমূখ।

আলোচনা সভায় বক্তারা বলেন,বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মধ্য দিয়ে এগিয়ে চলছে ভোরের ডাক। আগামী দিনেও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে অবিচল থেকে এগিয়ে যাবে বলে উল্লেখ করেন বক্তারা। এসময় উপজেলায় কর্মরত সাংবাদিক ও সুধীজনরা উপস্থিত ছিলেন। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


এবিএন/আব্দুল্লাহ আল মামুন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ