আজকের শিরোনাম :

মদনে দুই দিন ব্যাপি বিজ্ঞান মেলা সম্পন্ন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ মার্চ ২০১৯, ১৭:৪২

‘বিজ্ঞান ও প্রযুক্তি,অগ্রগতির মূল শক্তি’ প্রতিপাদ্যটি নিয়ে ২ দিন ব্যাপী ৪০ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ, বিজ্ঞান মেলা এবং ৪০ তম জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড সম্পন্ন হয়েছে। মদন উপজেলা প্রশাসন এ মেলার আয়োজন করে।

মদন উপজেলা পরিষদ পাবলিক হল প্রাঙ্গনে এ মেলা অনুষ্ঠিত হয়। উপজেলা চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম আকন্দ ও উপজেলা নির্বাহী অফিসার মো. ওয়ালীউল হাসান ১৯ মার্চ আনুষ্টানিকভাবে ২ দিন ব্যাপী ৪০ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ, বিজ্ঞান মেলা এবং ৪০ তম জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড উদ্বোধন করেন। এতে উচ্চ মাধ্যমিক এবং মাধ্যমিক স্তরের শিক্ষা প্রতিষ্টান অংশ গ্রহণ করে।

২০ মার্চ বিকালে সমাপণী ও পুরস্কার বিতরণী সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. ওয়ালীউল হাসান।

মদন সরকারি হাজী আব্দুল আজিজ খান ডিগ্রী কলেজের প্রভাষক আজিজুল হকের সঞ্চলনায় অনুষ্ঠিত সভায় মেলার লক্ষ্য ও উদ্দেশ্য তুলে ধরে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম আকন্দ,উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কদ্দুছ,জেলা পরিষদ সদস্য একে এম সাইফুল ইসলাম হান্নান,নবনির্বাচিত উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ,ওসি মো. রমিজুল হক,প্রভাষক সিদ্দিকুর রহমান,প্রেসক্লাব সভাপতি মো. আল আমিন তালুকদার প্রমূখ।

সমাপনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মো. ওয়ালীউল হাসান বলেন, শিক্ষার্থীদের মাঝে প্রতিভা লুকিয়ে আছে। সুযোগ পেলে প্রতিভা বিকালে তারা আরো অবদান রাখবে বলে আমার বিশ্বাস।


এবিএন/তোফাজ্জল হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ