আজকের শিরোনাম :

গোবিন্দগঞ্জে পূর্বশত্রুতার জেরে বিষ প্রয়োগে গরু হত্যা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ মার্চ ২০১৯, ১৬:৪৫

গাইবান্ধার গোবিন্দগঞ্জে পূর্বশত্রুতার জের ধরে গো-খাবারের বাশের কাটরা খোরে বিষ প্রয়োগ করে গরু হত্যার অভিযোগ পাওয়া গেছে। অভিযোগে জানা যায়, উপজেলার মহিমাগঞ্জ ইউপি’র বোচাদহ (উত্তর পাড়া) গ্রামের মৃত ভোলা মিয়া ব্যাপারীর পুত্র আতাউর রহমানের একটি এঁড়ে ষাড় গরু (আনুমানিক মুল্য ৭০ হাজার টাকা) প্রতি দিনের মত বাড়ীর বাহিরে গো-খাবারের বাশের কাটরা খোরে বাঁধা ছিল।

গতকাল মঙ্গলবার বিকাল ৩ টায় গরুর মালিক বাড়ীতে না থাকার সুযোগে প্রতিবেশী মৃত আব্দুল ছাত্তারের পুত্র রেজাউল করিম,মোহাম্মদের পুত্র জাফিরুল ইসলাম গংরা সন্দেহ ভাজন বাড়ীর আশে পাশে ঘোড়া ফেরা করতে দেখেন অন্য প্রতিবেশিরা। এদিকে গরুর মালিকের স্ত্রী সাড়ে ৪ টায় অসুস্থ গরু দেখে ডাক, চিৎকার দিলে অনেকেই ঘটনাস্থলে ছুটে আসেন এবং গরুটির কাতরানো দেখেন। সকলের সামনেই ৩০ মিনিটের মধ্যেই এঁড়ে ষাড়টি মারা যায়।

অন্য দিকে অসহায় গরীব দিন মুজুর আতাউর রহমান জানান, প্রতিবেশী রেজাউল করিম,জাফিরুল ইসলামদের সাথে আমার পূর্ব থেকেই শত্রুতা ছিল। তারা সেই শত্রুতার জের হিসেবে সবার অজান্তে পরিকল্পিত ভাবে গো-খাবারের বাশের কাটরা গো-খাদ্যে বিষ মিশিয়ে গরুটি হত্যা করেছে বলে অভিযোগ করেছেন। তার সংসারে এক মাত্র সম্বল ছিল এই গরুটি। এব্যাপারে আতাউর রহমান বাদী হয়ে গোবিন্দগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

 
এবিএন/তাজুল ইসলাম প্রধান/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ