আজকের শিরোনাম :

আদমদীঘিতে পিস্তলসহ ছাত্রলীগের সভাপতি গ্রেফতার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ মার্চ ২০১৯, ১৫:০৩

বগুড়ার আদমদীঘির উপজেলা নির্বাচনে পরাজিত প্রার্থীর ছেলেকে বিজয়ী প্রার্থীর সমর্থকদের মধ্যে বাক-বিতন্ডা, মারপিট এবং পরাজিত (মাইক মার্কার) প্রার্থী বাড়িতে হামলা, মারপিট ও ভাংচুর করার ঘটনা ঘটেছে। 

এ ঘটনায় (ওসি) মুনিরুল ইসলামের নেতৃত্বে অভিযান চালিয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি মশিউর রহমান সজল ও ছাত্রলীগ নেতা  একরামুল হক শুভকে গ্রেফতার করেন। সজলকে গ্রেফতারের সময় তার শয়ন ঘর থেকে বিদেশী একটি পিস্তল উদ্ধার করেন। 

জানা যায়, গত সোমবার বগুড়ার আদমদীঘিতে উপজেলা নির্বাচনে দ্বিতীয় দফার অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা আনছার আলী (মাইক মার্কা) নিয়ে নির্বাচনে পরাজিত হয়।  মাহমুদুর রহমান পিন্টুর (টিওবয়েল মার্কা) নিয়ে বিপুল ভোটে বিজয় হয়।  

গতকাল মঙ্গলবার জয় পরাজয় নিয়ে উভয় পক্ষের সমর্থকের মধ্যে বাক-বিতন্ডা ও হাতাহাতি হয়। এর কিছু পর রবিন শহরের পোস্ট মোড়ে ছাত্রলীগ সভাপতি মশিউর রহমান সজল গ্রুপের শাকিল হোসেন নামের এক ছাত্রলীগ কর্মীকে পিটিয়ে রক্তাক্ত করে। এর জের ধরে রাত সাড়ে ৭টার দিকে উপজেলা ছাত্রলীগের সভাপতি মশিউর রহমান সজলের নেতৃত্বে ২২/২৩ জন ছাত্রলীগ নেতাকর্মী মুক্তিযোদ্ধা আনছার আলীর বাড়িতে হামলা চালিয়ে তাঁকে এবং তাঁর স্ত্রী মুন্নি বেগমকে মারপিট ও আসবাবপত্র ভাংচুর করে। 

এ ঘটনায় আনছার আলী বাদী হয়ে বিজয়ী ভাইস চেয়ারম্যান মাহমুদুর রহমান পিন্টুসহ ১১ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ১০/১২ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। 

পুলিশ এ মামলায় উপজেলা ছাত্রলীগের সভাপতি সজল ও ছাত্রলীগ নেতা শুভকে গ্রেফতার করে তাদের জিজ্ঞাবাদে তাদের তথ্যমোতে রাত সাড়ে ১০টায় পুলিশ শহরের মেইন রোডে অবস্থিত সজলের বাড়িতে তল্লাশী চালিয়ে সজলের শয়ন কক্ষ থেকে বিদেশী পিস্তল উদ্ধার করে। 

এ ঘটনায় মুক্তিযোদ্ধা আনছার আলী বাদী হয়ে দ্রুত বিচার আইনে ও আদমদীঘি থানার এসআই তহিদুল ইসলাম বাদী হয়ে অস্ত্র আইনে মামলা দায়ের করেন। 

ওসি মনিরুল ইসলাম মামলা ও গ্রেফতারের কথা নিশ্চিত করে বলেন উপজেলা ছাত্রলীগের সভাপতি সজলের শয়ন ঘর থেকে বিদেশী পিস্তল উদ্ধার করা হয়েছে।
 
এবিএন/আনোয়ার হোসাইন/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ