চকরিয়ায় শ্রেষ্ঠ এসআই নির্বাচিত অপু বড়ুয়া

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ মার্চ ২০১৯, ১৩:৩০

তৃতীয় বারের মতো শ্রেষ্ঠ ওয়ারেন্ট অফিসার নির্বাচিত হয়েছেন কক্সবাজারের চকরিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) অপু বড়ুয়া। 

আজ বুধবার দুপুরে বাংলাদেশ পুলিশ চট্টগ্রাম রেঞ্জ কর্তৃক আয়োজিত ডিআইজির সম্মেলন কক্ষে মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠানে অপু বড়ুয়াকে শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিল (কার্যকর) পুলিশ অফিসারের সম্মাননা দেয়া হয়েছে। 

সভায় থানা পর্যায়ে সর্বোচ্চ মাদক, অবৈধ অস্ত্র উদ্ধার, ওয়ারেন্ট তামিল, মাদক ব্যবসায়ী গ্রেফতার ও সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতিসহ বিভিন্ন ক্যাটাগরীতে অবদান রাখায় চট্টগ্রাম বিভাগের বিভিন্ন স্তরের পুলিশ কর্মকর্তাদের সম্মাননা প্রদান করা হয়। 

মাসিক অপরাধ পর্যালোচনা সভায় প্রধান অতিথি চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক (বিপিএম, পিপিএম) চকরিয়া থানার এসআই অপু বড়ুয়ার হাতে শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিল (কার্যকর) পুলিশ অফিসার সম্মাননা ক্রেস্ট ও সনদ তুলে দেন। 

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত ডিআইজি (অপারেশন এন্ড ক্রাইম), অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ ) ও চট্টগ্রাম জেলার পুলিশ সুপার, কক্সবাজার জেলার পুলিশ সুপার এ.বি.এম মাসুদ হোসেনসহ (বিপিএম) পুলিশের প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, উপ-পরিদর্শক (এসআই) অপু বড়ুয়া চকরিয়া থানায় যোগদানের পর থেকে গত ফেব্রুয়ারি মাসেও শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিল (কার্যকর) পুলিশ অফিসার সম্মাননা অর্জন করেন। 

এ ছাড়া তিনি কক্সবাজার জেলা পুলিশের মাসিক ক্রাইম কনফারেন্সেও অপরাধ পর্যালোচনা সভায় ছয় বার শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিল (কার্যকর) অফিসার সম্মাননা পেয়েছেন। 

এবিএন/মুকুল কান্তি দাশ/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ