আজকের শিরোনাম :

সোনাগাজীতে অগ্নিকান্ডে বসতঘরসহ ৩টি ঘর পুড়ে ছাই

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ মার্চ ২০১৯, ১৭:৩৫

সোনাগাজীতে অগ্নিকান্ডে বসতঘরসহ ৩টি ঘর পুড়ে ছাই হয়ে গেছে। ঘটনাটি গতকাল সোমবার রাতে উপজেলার আমিরাবাদ ইউনিয়নের সোনাপুর এলাকায় ঘটে। ক্ষতিগ্রস্থরা দাবি করেন অগ্নিকান্ডে তাদের প্রায় পনের লাখ টাকার ক্ষতি হয়েছে।

পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্র জানায়, গতকাল সোমবার গভীর রাতে উপজেলার আমিরাবাদ ইউনিয়নের সোনাপুর গ্রামের সাবের মুক্তার বাড়িতে হঠাৎ বৈদ্যতিক গোলযোগ থেকে আগুনের সূত্রপাত ঘটে। মুহুর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা দাউদাউ করে জ্বলে পুরো বাড়িতে ছড়িয়ে পড়ে। এসময় বাড়ির লোজনের চিৎকারে পাশ্ববর্তী লোকজন এগিয়ে এসে আগুন নেবানোর চেষ্টা করে।

খবর পেয়ে উপজেলার সদর থেকে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহায়তায় দীর্ঘ একঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আনে। ততক্ষণে ওই বাড়ির মোশাররফ হোসেন ও সাবের আহম্মদের ২টি বসত ঘর ও ১টি রান্না ঘর পুড়ে সম্পূর্ণ ভাবে ভূষ্মিভূত হয়ে যায়। এতে তাদের প্রায় ১৪লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ভুক্তভোগীরা দাবী করলেও আগুন কিভাবে লেগেছে সে বিষয়ে কেউ কিছু বলতে পারেনি।

উপজেলা ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা ইসমাঈল হোসেন সমকালকে বলেন, সোনাপুর গ্রামের সাবের মুক্তার বাড়িতে ধারণা করা হচ্ছে বৈদ্যতিক গোলযোগ থেকে আগুনের সূত্রপাত ঘটেছে। এ ঘটনায় প্রায় ৩-৪লাখ টাকার ক্ষয়ক্ষতির পরিমাণ নির্ণয় করা হয়েছে।
 

এবিএন/আবুল হোসেন রিপন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ