আজকের শিরোনাম :

সোনাগাজীতে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৫

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ মার্চ ২০১৯, ১৭:০৩

সোনাগাজীতে ফুটবল খেলাকে কেন্দ্র করে ছাত্রলীগ- যুবলীগ নেতাকর্মীদের সংঘর্ষে ৫ জন আহত হয়েছে। ঘটনাটি সোমবার সন্ধ্যায় উপজেলার চরদরবেশ ইউপির কারামতিয়া বাজারে ঘটে। আহতদের মধ্যে ছাত্রলীগের এক কর্মী পায়ে গুলিবিদ্ধ হয়েছে বলে তার স্বজনরা দাবী করেছে। আহত যুবলীগের নেতাকর্মীরা ঘটনার জন্য স্থানীয় চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সাধারন সম্পাদক নুরুল ইসলাম ভুট্টুর বিরুদ্ধে ইন্ধনের অভিযোগ করেছে।

সুত্র জানায়, চরদরবেশ ইউনিয়ন পরিষদের আয়োজনে গত কয়েকদিন ধরে প্রয়াত নাট্যকার ডক্টর সেলিম আলদীন গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের খেলা চলছে। গতকাল সোমাবার বিকালে ইউনিয়নের ৫ ও ৭ নং ওয়ার্ড দলের মধ্যে খেলা চলার সময়ে গোল দেওয়াকে কেন্দ্র করে সংঘর্ষের সুত্রপাত হয়। খেলা চলাকালীন সময়ে ৫ নং ওয়ার্ড দল গোল পরিশোধ করলে তাদের সমর্থকরা উল্লাস প্রকাশ করায় ক্ষিপ্ত হয়ে ৭ নং ওয়ার্ডের সমর্থকরা তাদের উপর হামলা চালায়।সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে এবং মিষ্টার নামে এক ব্যক্তিকে আটক করে থানায় নিয়ে যায়।

স্থানীয় যুবলীগ নেতা নুরুল ইসলাম বাবুল বলেন, খেলা শেষ হওয়ার কিছুক্ষন পর সন্ধ্যায় কারামতিয়া বাজারে  ৭ নং ওয়ার্ডের মেম্বার মানিকের নেতৃত্বে ২০/২৫ জন সন্ত্রাসী ছাত্রলীগ কর্মী রবিন, মো: শিফন, মো: মিষ্টার ও মো: হালিমকে পিটিয়ে আহত করে। চেয়ারম্যান ভুট্টু ঘটনাস্থলে উপস্থিত থেকে হামলাকারীদের সহায়তা করেন।আহতদের আত্ম চিৎকারে আমরা এগিয়ে গেলে তারা আমাদেরও ধাওয়া করে।

অভিযোগ প্রত্যাক্ষান করে ৭ নং ওয়ার্ডের মেম্বার মানিক বলেন, খেলার মাঠের ঘটনা মিমাংসা করা হলেও সন্ধ্যার পর নুরুল ইসলাম বাবুলের নেতৃত্বে যুবলীগ কর্মী শিফন,মিষ্টার সাহিন,বাবলু,ইকবালের নেতৃত্বে সন্ত্রাসীরা আমার ভাই  আব্দুল হামিদ আরিফের উপর হামলা চালায়। তারা আমার ভাইকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে বাম পায়ে গুলি করে পালিয়ে যায়।চিকিৎসার জন্য তাকে প্রথমে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ফেনী আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে ঘটনার সাথে নিজের সম্পৃক্ততার অভিযোগ অস্বীকার  করে স্থানীয় চেয়ারম্যান নুরুল ইসলাম ভুট্টু বলেন, সামান্য ঘটনা তৃতীয় পক্ষের ইন্ধনে বড় আকার  ধারন করে। সোনাগাজী মডেল থানার ওসি মোয়াজ্জেম হোসেন জানান, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। আহতরা অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।
 

এবিএন/আবুল হোসেন রিপন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ