আজকের শিরোনাম :

গোবিন্দগঞ্জে অগ্নিকান্ডে ঘরবাড়ি ভস্মিভূত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ মার্চ ২০১৯, ১২:৫৪

গাইবান্ধার গোবিন্দগঞ্জে ভয়াবহ অগ্নিকান্ডে ৮টি পরিবারের ১১টি ঘরসহ ১৫ লক্ষাধিক টাকার মালামাল ভস্মিভূত হয়েছে।

গত রবিবার বিগত রাত ১২টায় উপজেলার তালুককানুপুর ইউপির কমল নারায়নপুর গ্রামের আঃ ছাত্তার এর পুত্র হায়দার আলীর বাড়ীতে বিদ্যুতের সর্টসার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্র ঘটে। যাহা মহুর্তেই আশে পাশের ঘর-বাড়ীতে আগুন ছড়িয়ে পরে এতে করে ৮টি পরিবারের মোট ১৩টি ঘর, ২টি গরু, ১১টি ছাগল, ধান-চালসহ প্রায় ১৫ লক্ষাধিক টাকার মালামাল ভস্মিভূত হয়েছে।

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারগুলো হচ্ছেন, হায়দার আলীর ১টি ঘর, ১টি গরু ও ৫টি ছাগল, তৌহিদুল ইসলামের ৩টি ঘর, জহুরুল ইসলামের ৩টি ঘর, নূরন্নবী ২টি ও ৪টি ছাগল, খাদেম হোসেনের, মকবুল হোসেন, মোবারক আলীর পুত্র মকবুলের, আসকর আলীর, আবুল কালামের, এবাদুলের ও মাহাবুবের প্রত্যেকের ১টি করে ঘরসহ ১৩টি ঘর ও ২টি গরু, ১২টি ছাগল এবং ঘরের আসবাব পত্র ও মালামাল ভস্মিভূত হয়েছে।

ঘটনার সংবাদ পাওয়ার পর পরেই গোবিন্দগঞ্জ ফায়ার স্টেশনের ইনর্চাজ আব্দুল হামিদের নেতৃত্বে ২টি ইউনিট ঘটনাস্থল গিয়ে আগুন নিভানোর কাজ করেন বলে ইউনিট কর্মকর্তা জানিয়েছেন।

ভয়াবহ অগ্নিকান্ডের দীর্ঘ সময় পার হলেও বিকাল পযর্ন্ত কোন প্রশাসনিক কর্মকর্তা ঘটনাস্থলে যায়নি বলে ক্ষতিগ্রস্থরা জানিয়েছেন।

এ দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান, নির্বাচনী কাজে ব্যস্ত থাকায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ স্থলে যাওয়া সম্ভব্য হয়নি বলে তিনি দুঃখ প্রকাশ করেন।

এবিএন/তাজুল ইসলাম প্রধান/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ