আজকের শিরোনাম :

কালীগঞ্জে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ৩

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ মার্চ ২০১৯, ১২:৪৬

ঝিনাইদহের কালীগঞ্জে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে তিন কিশোরকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। 

এ ঘটনার থানায় মামলা দায়েরের পর রোববার (১৭ মার্চ) দিনগত রাতে শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়েছে।  

থানা পুলিশ জানায়, শহরের আড়পাড়া গ্রামের তোয়াক্কেল কলুর মেয়ের সাথে একই উপজেলার চাপালী গ্রামের শাহিনুর রহমানের ছেলে আশিকুর রহমান আসিফের প্রেমের সম্পর্ক ছিল। 

গত শনিবার (১৬ মার্চ) রাতে বিয়ের প্রলোভন দেখিয়ে আশিকুর তার দুই বন্ধুর সহায়তায় ওই কিশোরীকে কালীগঞ্জের মধুপুর গ্রামের একটি বাঁশবাগান ও মেহগুনি বাগানের মধ্যে নিয়ে ধর্ষণ করে। 

এ ঘটনায় ধর্ষিতার মা শেফালী বেগম বাদি হয়ে চাপালী গ্রামের শাহিনুর রহমানের ছেলে আশিকুর রহমান আসিফ (১৮), একই গ্রামের শেখ কামরুল ইসলামের ছেলে রিওন (২০) ও গোলাম রসুলের ছেলে আলামিন হোসেন (১৮) কে আসামি করে থানায় মামলা দায়ের করেন। মামলার পর পুলিশ ধর্ষক আশিকুর রহমান আসিফ ও ধর্ষণে সহায়তা করার অভিযোগে রিওন ও আলামিন কে গ্রেপ্তার করে। আসামিরা সবাই কিশোর বলে পুলিশ জানায়। 

কালীগঞ্জ থানার অফিসার-ইন-চার্জ (ওসি) ইউনুচ আলী জানান, ১৬ বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে তার মা শেফালী বেগম বাদি হয়ে উপরোক্ত তিনজনকে আসামি করে থানায় মামলা করে। মামলার পর রোববার রাতে পুলিশ তিন কিশোরকে গ্রেপ্তার করেছে। 

গতকাল সোমবার সকালে তাদের আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠানো হয়েছে। 

এবিএন/যবনিকা/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ