আজকের শিরোনাম :

পাইকগাছায় বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ মার্চ ২০১৯, ১২:৫৬

নানা আয়োজনের মধ্য দিয়ে খুলনার পাইকগাছায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী পালিত হয়েছে। 

গতকাল রবিবার সকালে উপজেলা প্রশাসনের উদ্যোগে পরিষদ চত্ত্বরে বঙ্গবন্ধুর ভাস্কর্যে পুষ্পমাল্য অর্পণ শেষে একটি বর্ণাঢ্য র‌্যালী সদরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে পরিষদ মিলনায়তনে আলোচনা সভা, চিত্রাংকন প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 

উপজেলা নির্বাহী অফিসার জুলিয়া সুকায়না এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা অ্যাড. স ম বাবর আলী। 

বিশেষ অতিথি ছিলেন পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইব্রাহিম, মুক্তিযোদ্ধা শেখ শাহাদাৎ হোসেন বাচ্চু, পাইকগাছা সরকারি কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মিহির বরন মন্ডল, ফসিয়ার রহমান কলেজের অধ্যক্ষ মোঃ রবিউল ইসলাম, ওসি মোঃ এমদাদুল হক শেখ, ওসি (তদন্ত) মোঃ রহমত আলী, অবঃ অধ্যক্ষ রমেন্দ্র নাথ সরকার। 

প্রভাষক ময়নুল ইসলামের পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ এ এইচ এম জাহাঙ্গীর আলম, সিনিয়র মৎস্য কর্মকর্তা পবিত্র কুমার দাশ, প্রধান শিক্ষক অজিত কুমার সরকার ও আবুল হোসেন শেখ, অবঃ প্রধান শিক্ষক সুরাইয়া বানু ডলি, অ্যাড. শফিকুল ইসলাম কচি, পাইকগাছা প্রেসক্লাবের সহ-সভাপতি তৃপ্তি সেন ও আব্দুল আজিজ, যুগ্ম সম্পাদক এন ইসলাম সাগর, সাংবাদিক জি এ গফুর, শিক্ষার্থী মুশফিকু জান্নাত মৌসি ও সৈয়দা তানহা জেরিন। 

আলোচনা সভা শেষে চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এ দিকে সকালে বঙ্গবন্ধুর ভাস্কর্যে পৌরসভার সকল শিক্ষা প্রতিষ্ঠান ও বিভিন্ন সমাজিক সংগঠনের প্রধানগণ পুষ্পমাল্য অর্পণ করে বর্ণাঢ্য র‌্যালীতে অংশগ্রহণ করেন। 

এবিএন/তৃপ্তি সেন/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ