আজকের শিরোনাম :

কালীগঞ্জে নানা কর্মসূচিতে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও শিশু দিবস পালিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ মার্চ ২০১৯, ২১:০০

ঝিনাইদহের কালীগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে পালিত হয়েছে। কর্মসূচির মধ্যে ছিল বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, র‌্যালী, আলোচনা সভা, কুইজ ও চিত্রাংকন প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

আজ রবিবার দিনব্যাপী কালীগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে এসব কর্মসূচি পালিত হয়। সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্তমাল্য অর্পণের পর উপজেলা পরিষদ থেকে এক র‌্যালী বের হয়। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়। র‌্যালী শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার সুবর্ণা রানী সাহার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঝিনাইদহ-৪ আসনের জাতীয় সংসদ সদস্য ও কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল আজীম আনার।
এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মোবারকগঞ্জ সুগার মিলের ব্যবস্থাপনা পরিচালক ইউসুফ আলী শিকদার, কালীগঞ্জ থানার অফিসার-ইন-চার্জ (ওসি) ইউনুচ আলী, সরকারি মাহতাব উদ্দীন ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ উপজেলা আব্দুল মজিদ ম-ল, মহিলা ভাইস চেয়ারম্যান শাহনাজ পারভীন, বীর মুক্তিযোদ্ধা বাবু প্রদীপ ব্যানার্জী প্রমুখ।

আলোচনা শেষে উপজেলা শিল্পকলা একাডেমীর উদ্যোগে চিত্রকলা আবৃতিসহ বিভিন্ন প্রতিযোগীতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে প্রধান অতিথি পুরস্কার তুলে দেন।
 

এবিএন/যবনিকা/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ