আজকের শিরোনাম :

লালমনিরহাটে শিশু দিবসে এক শিশুকে ধর্ষণের অভিযোগ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ মার্চ ২০১৯, ২০:৫৪

জাতীয় শিশু দিবসে লালমনিরহাটের আদিতমারী উপজেলায় ৫ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে ছকিমুদ্দিন (৪০) নামে এক নর সুন্দরের বিরুদ্ধে । আজ রবিবার দুপুরে আশংকাজনক অবস্থায় শিশুটিকে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অভিযুক্ত নর সুন্দর ছকিমুদ্দিন আদিতমারী উপজেলার ভাদাই ইউনিয়নের খোলাহাটি গ্রামের বাকী মামুদের ছেলে। তিনি ওই সেতু বাজারে একটি সেলুনের মালিক। শিশুটিও একই গ্রামের এবং স্থানীয় ব্র্যাক শিশু নিকেতনের শিক্ষার্থী।

শিশুটির পরিবার ও হাসপাতাল সুত্রে জানা গেছে, সেতু বাজারে ছকিমুদ্দিনের সেলুনে চুল কাটাতে গেলে পাশ্ববর্তি দোকানগুলো বন্ধ থাকার সুযোগে নরসুন্দর ছকিমুদ্দিন দোকানের দরজা বন্ধ করে শিশুটিকে বিবস্ত্র করে ধর্ষণ করে। এ সময় শিশুটি চিৎকার দিলে তার হাতে টাকা দিয়ে বাহিরে বের করে দোকন দ্রুত বন্ধ করে পালিয়ে যায় ধর্ষক ছকিমুদ্দিন।

পরে স্থানীয়রা শিশুটিকে রক্তাক্ত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালের দ্বিতীয় তলার গাইনী ওয়ার্ড ভর্তি করে। শিশুটির মা জানান, বাকশক্তি হারিয়ে ফেলা শিশুটি প্রস্রাব যন্ত্রনায় ছটফট করছিল। তাকে দ্রুত হাসপাতালে নেয়া হয়। থানায় অভিযোগ দেয়া হবে বলেও জানান তিনি।

শিশুটির পরিচর্যায় থাকা সদর হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স সুষমা রায় জানান, ধর্ষণের আলামত সংগ্রহ করে পরীক্ষা নিরীক্ষার জন্য পাঠানো হয়েছে। শিশুটি ধর্ষণের শিকার হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি তদন্ত) সাইফুল ইসলাম জানান, এমন কোন অভিযোগ তার জানা নেই। তবে খোঁজ খবর নিয়ে ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।
 

এবিএন/আসাদুজ্জামান সাজু/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ