আজকের শিরোনাম :

ধর্মপাশায় জাতীয় শিশু দিবস ও বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ মার্চ ২০১৯, ২০:২৭

সুনামগঞ্জের ধর্মপাশায় যথাযোগ্য মর্যাদায় আজ রবিবার সকাল সাড়ে ১০টায় জাতীয় শিশু দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী পালিত হয়েছে।

পরে উপজেলা পরিষদ প্রাঙ্গণ থেকে এক র‌্যালি উপজেলা সদরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে উপজেলা গণমিলনায়তনে এসে শেষে এক আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ওবায়দুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় এমপি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন।

এতে বক্তব্য দেন, উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মোজাম্মেল হোসেন রোকন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফখরুল ইসলাম চৌধুরী, সেলবরষ ইউপি চেয়ারম্যান নুর হোসেন, প্রাণিসম্পদ কর্মকর্তা মো. আব্দুর রহিম মিয়া।

 দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান, র‌্যালি, আলোচনা সভা, চিত্রাংকন ও কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে । পরে চিত্রাংকন ও কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।
অপর দিকে দুপুর আড়াইটায় উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে স্থানীয় দলীয় কার্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবাষির্কী উপলক্ষে কেক কাটা, র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্থানীয় এমপি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতনের সভাপতিত্বে এবং প্রচার সম্পাদক ও প্রকাশনা সম্পাদক জুবায়ের পাশা হিমুর সঞ্চালনে বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মনীন্দ্র চন্দ্র তালুকদার, সহ-সভাপতি আলমগীর কবির, ফখরুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক শামীম আহমেদ বিলকিস, উপজেলা যুবলীগের সভাপতি মোজাম্মেল হোসেন রোকন, সেলবরষ ইউপি চেয়ারম্যান নূর হোসেন, সদর ইউপি আওয়ামী লীগের সভাপতি অ্যাড. আরফান আলী প্রমুখ।
 

এবিএন/ইমাম হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ