আজকের শিরোনাম :

কোটচাঁদপুরে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও শিশু দিবস পালিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ মার্চ ২০১৯, ১৪:৩৮

কোটচাঁদপুরে ১৭ মার্চ জাতির পিতা শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। 

এ উপলক্ষে রাজনৈতিক সংগঠনসহ বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠান দিনটি পালন করেছেন।

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, র‌্যালী, আলোচনা সভা, চিত্রাংকনের মধ্যদিয়ে দিবসটি পালন করেছেন সংগঠনগুলো। দিনটি পালনে সকালে উপজেলা প্রশাসন বের করেন একটি র‌্যালী। যা শহরের বিশেষ বিশেষ সড়ক প্রদক্ষিণ করেন। এরপর আলোচনা সভা। 

উপজেলা নির্বাহী অফিসার নাজনীন সুলতানার সভাপতিত্বে এ সভা করা হয়। প্রধান অতিথি ছিলেন, ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য আলহাজ অ্যাড. শফিকুল আজম খান চঞ্চল। 

বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোছা. শরিফুননেসা মিকি, সাধারণ সম্পাদক মো. শাহাজান আলী, মুক্তিযোদ্ধা কমান্ডার তাজুল ইসলাম। 

এ দিকে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোছা. শরিফুননেসা মিকির সভাপতিত্বে দলীয় কার্যালয়ে দিনটি পালনে অনুরুপ পালন করা হয়। দিনটি পালন করেছেন কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্স। এ উপলক্ষে প্রতিষ্ঠানটি সব বিভাগে চিকিৎসা সেবা ফ্রি করে দেন। পরিবেশন করেন উন্নত মানের খাদ্য, সাজানো হয় স্বাস্থ্য কমপ্লেক্সের শিশু ওয়ার্ড, করা হয় র‌্যালী, আলোচনা সভা। 

আলোচনা সভায় সভাপতিত্ব করেন, স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ রাশেদ আল-মামুন। এ সময় উপস্থিত ছিলেন, স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ নাজমুস সাকিব, মেডিকেল অফিসার ডাঃ অমিত কুমার নাথ, ডাঃ শুভাংসু সরকার (শুভ্রো)। এ ছাড়া উপস্থিত ছিলেন স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মচারীরা।

এবিএন/সুব্রত সরকার/গালিব/জসিম

 
 

এই বিভাগের আরো সংবাদ