আজকের শিরোনাম :

কালিহাতীতে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও শিশু দিবস পালিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ মার্চ ২০১৯, ১৩:৩৪

সারাদেশের ন্যায় টাঙ্গাইলের কালিহাতীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে।

বিভিন্ন কর্মসূচির মধ্যে ছিল, চিত্রাংকন ও রচনা প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ, বর্ণাঢ্য র‌্যালী, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও দোয়া মাহফিল, প্রামাণ্য চিত্র প্রদর্শনী, আলোচনা সভা, কেক কাটা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ।

রবিবার (১৭ মার্চ) সকাল ১০টায় বর্ণাঢ্য  র‌্যালীটি উপজেলা পরিষদ চত্ত্বর থেকে শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় উপজেলা পরিষদ চত্ত্বরে গিয়ে শেষ হলে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

পরে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার অমিত দেব নাথের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্থানীয় সংসদ সদস্য আলহাজ হাছান ইমাম খান সোহেল হাজারী।

এ সময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার, সাধারণ সম্পাদক আলহাজ আনছার আলী বি.কম, কালিহাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর মোশারফ হোসেন ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মিজানুর রহমান মজনুসহ বীর মুক্তিযোদ্ধা, উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীবৃন্দ।

আলোচনা সভাটি সঞ্চালনা করেন, উপজেলা পরিষদের সিএ টু আবুল কালাম আজাদ।

এবিএন/তারেক আহমেদ/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ