আজকের শিরোনাম :

চকরিয়ায় বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও শিশু দিবস পালিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ মার্চ ২০১৯, ১৩:০৫

কক্সবাজারের চকরিয়া উপজেলা প্রশাসনের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন করা হয়েছে। 

আজ রবিবার সকালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে উপজেলা পরিষদ মিলনায়তন থেকে একটি র‌্যালী বের করা হয়। 

র‌্যালীটি উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক পদক্ষিণ শেষে শহীদ মিনারে এক আলোচনা সভা এবং চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নূরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের এমপি আলহাজ জাফর আলম। 

আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা সরকারি কমিশনার (ভূমি) খোন্দকার মো. ইখতিয়ার উদ্দিন আরাফাত, চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী, চকরিয়া উপজেলা প্রকৌশলী কমল কান্তি পাল, উপজেলা সমাজসেবা কর্মকর্তা হামিদ উল্লাহ মিয়া, সিপিপির উপজেলার সহকারী পরিচালক মুনির চৌধুরী, পরিবার পরিকল্পনা কর্মকর্তা বিধান রুদ প্রমূখ।

এতে উপজেলার সরকারি-বেসরকারী দপ্তরের বিভিন্ন স্তরের কর্মকর্তা ও বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা। 

এ সময় বক্তরা বলেন, বঙ্গবন্ধু আমাদের প্রেরণার উৎস। বঙ্গবন্ধুর জন্ম না হলে পৃথিবীর মানচিত্রে বাংলাদেশের নাম লেখা হতো না। তাই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে হৃদয়ে ধারণ করে বাংলাদেশকে উচ্চ শিখরে পৌছানোর জন্য সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। বঙ্গবন্ধু তনয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনা পিতা শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

পরে চিত্রাংকন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেয়া হয়। 

এবিএন/মুকুল কান্তি দাশ/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ