লালপুরে জাতীয় শিশু দিবস পালিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ মার্চ ২০১৯, ১২:০৪

স্বাধীন বাংলাদেশের স্থপতি ও বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে আজ রোববার (১৭ মার্চ) নাটোরের লালপুর উপজেলা প্রশাসনের আয়োজনে র‌্যালী, দোয়া মাহ্ফিল ও কেক কাটাসহ বিভিন্ন কর্মসূচী পালিত হয়েছে। 

লালপুর উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানীন দ্যুতির সভাপতিত্বে একটি র‌্যালী উপজেলা চত্বর থেকে শুরু হয়ে গুরুত্বপূর্ণ মোড়সমূহ প্রদক্ষিণ শেষে উপজেলা অডিটোরিয়ামের সামনে এসে শেষ হয়। এরপর কেক কাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

এ সময় উপস্থিত ছিলেন নব-নির্বাচিত লালপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও লালপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসাহাক আলী, লালপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু, নব-নির্বাচিত লালপুর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মনোয়ার হোসেন মনি, লালপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, আওয়ামী লীগ নেত্রী কাজী আছিয়া জয়নুল বেনু, রোকসানা মোর্তুজা লিলি, উপজেলা সমবায় কর্মকর্তা আদম আলী, মহিলা বিষয়ক কর্মকর্তা নীলা হাফিয়া, মুসলিম এইড বাংলাদেশ এর লালপুর শাখা ব্যবস্থাপক কামাল আহম্মেদ প্রমূখ।

এ ছাড়া লালপুর উপজেলা আওয়ামী লীগ, মুক্তিযোদ্ধা সংসদ, বিভিন্ন সামাজিক সংগঠন ও উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে দিবসটি উপলক্ষে নানা কর্মসূচী পালিত হয়েছে। 

এবিএন/মোয়াজ্জেম হোসেন/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ